সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির নির্বাচন।। তানভীর সভাপতি ও কানন সাধারণ সম্পাদক নির্বাচিত

ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির নির্বাচন।। তানভীর সভাপতি ও কানন সাধারণ সম্পাদক নির্বাচিত

আদালত প্রতিবেদক//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সদ্য বিদায়ী কমিটির সভাপতি ও বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তানভীর ভূঁইয়া ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট সামসুজ্জামান কানন। তানভীর ভূঁইয়া বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্যানেল থেকে ও সামসুজ্জামান কানন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যানেল থেকে বিজয়ী হন।
বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত একটানা ভোট গ্রহণ শেষে রাত ২টায় ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণা করা হয়। আইনজীবী সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ ইসমাইল মিয়া ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন।
প্রাপ্ত ফলাফলে ১৫টি পদের মধ্যে সভাপতিসহ ১০টি পদে জয়লাভ করেছে আওয়ামীলীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল। এছাড়াও বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম প্যানেলে সাধারণ সম্পাদক সহ ৪টি এবং একক নির্বাচন করা মহিলা বিষয়ক সম্পাদিকা পদে এক প্রার্থী জয়লাভ করেছেন।

নির্বাচনের ফলাফল অনুযায়ী সভাপতি পদে মো. তানভীর ভূঞা, সিনিয়র সহ-সভাপতি মোস্তাক আহমেদ, সহ-সভাপতি মো. ফরহাদ আহমেদ, সাধারণ সম্পাদক পদে সামসুজ্জামান চৌধুরী কানন , যুগ্ম-সাধারণ সম্পাদক-১ পদে বসির আহমেদ খান, যুগ্ম-সাধারণ সম্পাদক-২ পদে রাশেদ মিয়া হাজারী, পাঠাগার ব্যবস্থাপনা সম্পাদক পদে মোহাম্মদ আবু ইউসুফ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুল জব্বার মামুন, কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. মোয়াজ্জেম হোসেন (আতিক), মহিলা বিষয়ক সম্পাদক দিলশাদ ইয়াছমিন, অডিটর পদে রফিকুল ইসলাম (সুমন), কার্যনির্বাহীন সদস্য পদে রেজুয়ানুর রহমান রনি, মোহাম্মদ আল মামুন, জিল্লুর রহমান ও মীর মোহাম্মদ রাইসুল আহমেদ রাসেল জয়লাভ করেছেন।
এদিকে এরআগে, বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির ২য় তলায় ভোট গ্রহণ চলে। এই নির্বাচনে আইনজীবী সমিতির ৫৬৩জন ভোটারের মধ্যে ৫৫০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com