সংবাদ শিরোনাম
সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময়

ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত।। চলছে ভোট গণনা

ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত।। চলছে ভোট গণনা

শফিকুর রহমান,সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (০১ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোটগ্রহণ শেষ হয়েছে বিকেল ৪টায়। নির্বাচনে মোট ১৩২টি ভোট কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
উপ-নির্বাচনে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে পদত্যাগ করা ৫ বারের সাবেক সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী হওয়া উকিল আবদুস সাত্তার ভূইয়া (কলারছড়ি প্রতিক), জাতীয় পার্টির প্রার্থী আবদুল হামিদ ভাসানী (লাঙ্গল), জাকের পার্টি মনোনীত প্রার্থী জহিরুল ইসলাম জুয়েল (গোলাপ ফুল) এবং স্বতন্ত্র প্রার্থী আশুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপির বহিষ্কৃত নেতা আবু আসিফ আহমেদ-(মোটর গাড়ী প্রতিক) প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
অপর স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা (আপেল প্রতীক) নির্বাচনে অংশ নিয়ে পত্রিকায় বিবৃতি দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেও নির্বাচনের ব্যালট পেপারে তার প্রতীকের নাম ছিলো। জিয়াউল হক মৃধা এ আসনে দুই বারের সংসদ সদস্য ছিলেন।

এদিকে,সকালে কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি তেমন চোখে পড়েনি। তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বেড়েছিলো। সরাইল উপজেলার কয়েকটি কেন্দ্রে ঘুরে ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে, তারা ইভিএম মেশিনে ভোট দিতে পেরে খুশি। কারন ইভিএম মেশিনে ভোট প্রদান করা খুব সহজ। তাছাড়াও উপ-নির্বাচনে ভোটারদের আগ্রহ কম থাকায় ভোট কেন্দ্র গুলোতে ভোটারদের উপস্থিতি কম ছিলো।
সরাইল-আশুগঞ্জ আসনে ১৩২টি ভোট কেন্দ্রে দুইজন করে অতিরিক্ত জেলা প্রশাসক, দুইজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ও ১১জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, ৫ প্লাাটুন বিজিবি, ৯ টিম র‌্যাব দায়িত্ব পালন করেছেন। পুলিশ মোতায়েন করা হয়েছে ১ হাজার ১শত ও অন্যান্য বাহিনীর সদস্যরাও দায়িত্ব পালন করেছেন। সরাইল-আশুগঞ্জ উপজেলার ১৭ ইউনিয়নে ১৩২টি ভোটকেন্দ্রে ৩ লাখ ৭৩ হাজার ৩১৩ জন ভোটার রয়েছে।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মোঃ শাহাগীর আলম বলেন, উপ-নির্বাচন উপলক্ষে আমরা ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছি। কোন ধরনের বিশৃংখলা সৃষ্টি হয়নি। নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com