সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ইউএনও ইরফান উদ্দিন’র নামে করা মিথ্যা মামলা খারিজ।। বাদী ও আইনজীবীকে আদালতের তিরস্কার

ইউএনও ইরফান উদ্দিন’র নামে করা মিথ্যা মামলা খারিজ।। বাদী ও আইনজীবীকে আদালতের তিরস্কার

জিয়াদুল হক বাবু//স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর নামে এক ব্যক্তির করা মিথ্যা মামলা খারিজ করে দিয়েছেন আদালত। গ সোমবার ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালত আশুগঞ্জ আমলি আদালত এর বিচারক আসমা জাহান নিপা মামলাটি খারিজ করে দেন। এসময় বাদী ও বাদী পক্ষের আইনজীবীকে উক্ত মোকাদ্দমা আনয়নের জন্য তিরস্কার করা হয়।
মামলা ও আদালত সুত্রে জানা গেছে, গত ২৫ মে ২০২৩ ইং তারিখে বিজ্ঞ আদালতে আশুগঞ্জ উপজেলার সোনারামপুর গ্রামের মোঃ দলিলুর রহমানের ছেলে একাধিক মামলার আসামী মোঃ আশিকুর রহমান-(৪১) বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর পরিচয় গোপন করে পেনাল কোডের ৩৯২/৪১১/৩৮৫/৫০৬/(২) ধারায় অভিযোগ আনয়ন করেন। পরবর্তীতে বাদী বিজ্ঞ আদালতের অনুমতি ব্যতীত আরো ২/৩ জন আসামীর নাম অন্তর্ভুক্ত করেন এবং প্রথম আসামীর এনআইডি নম্বরের উপর ওভার রাইটিং করেন। উপজেলা নির্বাহী অফিসার প্রজাতন্ত্রের একজন সম্মানিত ব্যাক্তি। অত্র নালিশ গ্রহণের কোন যুক্তিসঙ্গত হেতু না থাকায় নালিশটি ২০৩ ধারায় খারিজ করা হয়। এসময় বাদী ও বাদী পক্ষের কৌশুলীকে উক্ত মোকাদ্দমা আনয়নের জন্য তিরস্কার করা হয়।
এ ব্যাপারে বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ বলেন, আমার বিরুদ্ধে একটি পক্ষ উদ্দেশ্যমূলকভাবে মিথ্যা ও হয়রানীমূলক মামলা দায়ের করেছে যা বিজ্ঞ আদালতের মাধ্যমে নিষ্পত্তি হয়েছে। সংশ্লিষ্ট চক্রটি প্রশাসনের ভাবমূর্তি নষ্ট করতে এবং সরকারকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলতে ও বর্তমান সরকারের অগ্রযাত্রাকে প্রশ্নবিদ্ধ করতে সরকার বিরোধী চক্রান্তের আশ্রয় নিয়েছে। উক্ত মিথ্যা ও হয়রানিমূলক মামলার সাথে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলেও জানান ইরফান উদ্দিন আহমেদ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com