সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

সরাইলে সরকারি রাস্তা দখলের প্রতিবাদে মানববন্ধন

সরাইলে সরকারি রাস্তা দখলের প্রতিবাদে মানববন্ধন

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের ঘোষপাড়া ও নাথপাড়ার এলাকাবাসীর দীর্ঘদিনের চলাচলের সরকারি রাস্তা স্থায়ীভাবে বাড়ী নির্মাণের অভিযোগ উঠেছে মোহাম্মদ আলী নামের প্রভাবশালী এক ব্যক্তি বিরুদ্ধে। এই রাস্তাটি অবৈধভাবে দখলের প্রতিবাদে মানববন্ধন করেছে সর্বস্তরের জনগণ।
বুধবার (২৯ নভেম্বর) বিকাল ৪টায় সর্বস্তরের জনগণের আয়োজনে ঘোষপাড়া ও নাথপাড়ার সড়কে আধা ঘন্টাব্যাপী এ প্রতিবাদ ও মানববন্ধন হয়। এতে দুই শতাধিক নারী পুরুষ কিশোর কিশোরীসহ অংশ গ্রহণ করেন। স্থানীয়দের অভিযোগ দুইশত বছরের প্রাচীন সরকারী রাস্তা জবর দখল করে ইমারত নির্মাণ, রাস্তা দিয়ে মসজিদ নির্মানের মালামাল নিতে বাধা, করবস্থানে মাটি ভরাটে ট্রাক নিতে বাঁধা সরকারী অর্থায়নে রাস্তাটি পাঁকা করনে বাঁধা, শ্মশানের জায়গা দখলকারী মোহাম্মদ আলী কর্তৃক বাঁধা প্রদান করায় এলাকাবাসী ভোগান্তিতে রয়েছে। এছাড়াও মসজিদে বিদ্যুৎ লাইন সংযোগ দিতে সরকারী কর্মকর্তার ঘুষ দাবীর বিরুদ্ধে প্রতিবাদে মানববন্ধন করেছে সর্বস্তরের জনগণ। মানববন্ধনে বক্তব্য রাখেন, মোহাম্মদ আবুল কাসেম, মোজাম্মেল পাঠান, নীতি ঘুষ, সুনীতি ঘুষ, মোহাম্মদ রফিকুল ইসলাম, মোহাম্মদ নজরুল ইসলামের, সুশীল ঘুষ, ইনু মিয়া, আরাধন ঘুষ, খোকন মিয়া, আমিনুর ইসলাম, ওনাদ ঘুষ প্রমুখ। এ বিষয়ে অভিযুক্ত মোহাম্মদ আলী বলেন, এটা কোনো রেকর্ডের জায়গা না আমাদের পারিবারিক রাস্তা, আমাদের রাস্তায় সরকারি লোকেরা আমাদেরকে জিজ্ঞেস না করে রাস্তার কাজ করতে এসে ছিল আমরা বাধা দেয় ও বিদ্যুৎ খুটি বসাতে বাধা প্রদান করি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com