সংবাদ শিরোনাম
বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫

স্মার্ট ও সমৃদ্ধ ব্রাহ্মণবাড়িয়া গড়ে তুলতে সকলের সহযোগিতা চাইলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী

স্মার্ট ও সমৃদ্ধ ব্রাহ্মণবাড়িয়া গড়ে তুলতে সকলের সহযোগিতা চাইলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
যারা আমাকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছেন তাদের সকল ধরনের সহযোগিতা আমি যেমন করবো, যারা আমাকে ভোট দেননি তাদের জন্যও আমার দরজা খোলা থাকবে বলে ঘোষণা দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মোকতাদির চৌধুরী এমপি আরও বলেন,ব্রাহ্মণবাড়িয়া ও বিজয়নগরের মানুষ আমাকে যে ভালোবাসা, মায়া-মমতা ও স্নেহ দেখিয়েছেন তা জীবনেও ভুলবো না। আপনাদের এই ভালোবাসার ঋণ আমি কখনো শোধ করতে পারবো না। তবে নির্বাচনের সময় আপনাদেরকে যেসব প্রতিশ্রুতি দিয়েছি সেগুলো বাস্তবায়নে সর্বাত্মক চেষ্টা করবো।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাবেক মেয়র হেলাল উদ্দিনের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি আরও বলেন, সামনে পবিত্র রমজান মাস। এ মাসকে কেন্দ্র করে কিছু অসাধু ব্যবসায়ী আছেন নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী মজুদ করে জনগনের পকেট কাটবেন? তাদেরকে সাবধান করে বলে দিচ্ছি যদি ধরা খান তাহলে সোজা জেলে পাঠানো হবে। কোন জরিমানা করে ছেড়ে দেওয়া হবে না। মোকতাদির চৌধুরী স্মার্ট ও সমৃদ্ধ ব্রাহ্মণবাড়িয়া গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সংসদ সদস্য একরামুজ্জামান সুখন, ব্রাহ্মণবাড়িয়া-০২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য মঈনুদ্দিন মঈন, ব্রাহ্মণবাড়িয়া-০৫ নবীনগর আসনের সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল, ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়েরর ট্রেজারার বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ফাহিমা খাতুন, নারী সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ, সাবেক সংসদ সদস্য শাহ আলম, পৌর মেয়র মিসেস নায়ার কবির।
গণসংবর্ধনা শেষে রাতে ব্র্যান্ড তারকা জেমস এর নগরবাউল দলের বিশেষ কনসার্ট অনুষ্ঠিত হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com