সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

আপনাদের ঘামের দাম আমি রক্ত দিয়ে হলেও পরিশোধ করবো; সিঙ্গারবিলের জনসভায় জাবেদ

আপনাদের ঘামের দাম আমি রক্ত দিয়ে হলেও পরিশোধ করবো; সিঙ্গারবিলের জনসভায় জাবেদ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (আনারস প্রতীক) বিশিষ্ট সমাজসেবক মোঃ আল জাবের জাবেদ আহমেদ বলেছেন, সিঙ্গারবিল ইউনিয়নবাসীর ঘামের দাম আমি আমার রক্ত দিয়ে হলেও পরিশোধ করবো। কারন আজকে এতো প্রচন্ড তাপদাহের মধ্যে জনসভাকে সফল করার লক্ষ্যে ঘন্টারপর ঘন্টা দাঁড়িয়ে শরীরের যে ঘাম জড়িয়েছেন তা প্রমাণ করে আপনারা আমাকে কতটুকু ভালোবাসেন। আমি ও আমার পরিবার আপনাদের এই ঋণ কখনো পরিশোধ করতে পারবো না। তবে কথা দিয়ে যাচ্ছি সারাজীবন আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।
গতকাল শনিবার (২৫ মে) বাদ আছর সিঙ্গারবিল ইউনিয়নের উজির বাড়ি মাঠে আনারস প্রতীকের নির্বাচনী জনসভায় বক্তব্য প্রদানকালে জাবেদ এসব কথা বলেন।
সিঙ্গারবিল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আবুল ফায়েজ এর সভাপতিত্বে ও সিঙ্গারবিল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবুল চৌধুরীর পরিচালনায় নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী মোঃ সেলিম মিয়া।
সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির অন্যতম সদস্য কাজী হারিছ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোঃ জসিম উদ্দিন, পত্তন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তাজুল ইসলাম, চরইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান দানা মিয়া, বুধন্তী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ রাকিব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা এমদাদুল সাগর, হারুন মিয়া,সোলাইমান ভুইয়া।
কোরআন তেলওয়াত করেন বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com