সংবাদ শিরোনাম
হবিগঞ্জ-০৪ আসনের সাবেক সাংসদ ও সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী গ্রেফতার আখাউড়ায় সাবেক আইনমন্ত্রী আনিসুল ও সাবেক মেয়র কাজলসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা নিজ ফ্ল্যাটে স্বামীর অসামাজিক কার্যকলাপ।। নারীসহ পুলিশে সোপর্দ করলেন স্ত্রী-সন্তান নবীনগরে মোটরসাইকেল দূর্ঘটনায় এক ছাত্রদল নেতা নিহত।। আহত-৩ টিএসসিতে প্রথমবারের মতো কলরবের গজল সন্ধ্যা অনুষ্ঠিত অস্ট্রেলিয়া প্রবাসী রেহানার মৃত্যুর রহস্য উদঘাটন।। গ্রেপ্তার-২ আখাউড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পালানোর সময় চট্টগ্রামের সাবেক সাংসদ ফজলে করিম চৌধুরীসহ তিনজন আটক বাংলাদেশে লিথিয়াম ব্যাটারি উৎপাদনে হুয়াওয়ে ও ওয়ালটনের চুক্তি পলাশবাড়ীতে যে গ্রামের নাম শুনলে ভেঙে যায় বিয়ে, মেলে না কোন চাকরি পাটগ্রামে অভিভাবক সমাবেশ শেষে জমি উদ্ধার করলো মাদরাসা কর্তৃপক্ষ
ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সাবেক দুই এমপিসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সাবেক দুই এমপিসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"border":1,"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সাবেক এমপি সৈয়দ একে একরামুজ্জান সুখন ও বিএম ফরহাদ হোসেন সংগ্রাম সহ ১১৮ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। এতে আরো ২০০/৩০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। রবিবার (০১ সেপ্টেম্বর) সকালে নাসিরনগর উপজেলা কৃষক দলের সদস্য সচিব শাহ আলম পাঠান বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া ম্যাজিস্ট্রেট আদালতের মামলার আবেদন করেন। পরে আদালত মামলাটি নথিভুক্ত করতে সংশ্লিষ্ট থানাকে নির্দেশে দিয়েছেন।
মামলার অন্য আসামিরা হলেন- বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া, তার স্ত্রী সদ্য সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রুমা আক্তার, সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান, গোয়ালনগর ইউপি চেয়ারম্যান আজহারুল হক, ভলাকুট ইউনিয়নের চেয়ারম্যান রুবেল মিয়া, গুনিয়াউক ইউনিয়নের চেয়ারম্যান জিতু মিয়া, ফান্দাউক ইউনিয়নের চেয়ারম্যান ফারুকুজ্জামান, পূর্বভাগ ইউনিয়নের চেয়ারম্যান আক্তার হোসেন, হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান ফারুক মিয়া, চাতলপাড় ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম, চাপরতলা ইউনিয়নের চেয়ারম্যান মনসুর আলী ভূঁইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আখি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অসীম পাল প্রমুখ।
এজাহারে উল্লেখ করা হয়, ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় আসামিরা ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে করে স্প্রিন্টারের কয়েকজন আঘাতপ্রাপ্ত হয়ে মারাত্মক জখম হয়। আসামিরা দোকানপাটসহ বিএনপির কার্যালয় ভাঙচুর করে ১৫-২০টি মোটরসাইকেলে আগুন জ্বালিয়ে দেয়।
ব্রাহ্মণবাড়িয়া আদালত পুলিশের পরিদর্শক কাজী দিদারুল আলম জানান, আদালত মামলাটি আমলে নিয়েছেন। মামলা নথিভুক্ত করতে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com