সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

নাসিরনগরে মন্ত্রীর নাম ফলক ভেঙ্গে দিয়েছে দুর্বত্তরা

নাসিরনগরে মন্ত্রীর নাম ফলক ভেঙ্গে দিয়েছে দুর্বত্তরা

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর সদরে অবস্থিত মেন্দুরা নামক স্থানে লাইভস্টক ইনস্টিটিউ অব লাইন্স এন্ড টেকনোলজির উদ্ভোধনের সময় মন্ত্রী এডঃ ছায়েদুল হকের নাম সম্ভলিত ভিত্তি প্রস্তর কে বা কাহার গত ১০,০৯,২০১৯ রোজ মঙ্গলবার রাতে ভোলডোজার যন্ত্র দিয়ে ভেঙ্গে ফেলেছে বলে এলাকাবাসী প্রাথমিক ভাবে ধারনা করছে।এ নিয়ে এলাকায় নিন্দার ঝড় বইছে। সরজমিন ঘটনাস্থলে গিয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন থাকতে দেখা গেছে।

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার মেন্দুরা নামক স্থানে সরাইল- নাসিরনগর সড়কের উপর নির্মিত ইনস্টিটিউট  অব লাইভস্টক সায়েন্স এন্ড টেকনোলজির সামনে স্থাপিত সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী প্রয়াত এড: ছায়েদুল হকের নাম খচিত ভিত্তি প্রস্তরটি ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা। এ নিয় নাসিরনগরের জনসাধারনের মধ্যে চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।
গতকাল মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) গভীর রাতে কে বা কাহারা ভোল্ডোজার বা ভারী যানবাহন দিয়ে এ ভিত্তি প্রস্তরটি ভেঙ্গে ফেলা হয়েছে বলে অনেকে ধারণা করছে। 


সরজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। এ নিয়ে এলাকার জনসাধারণের মধ্যে চাপা ক্ষোভ অসন্তোষ ও উত্তেজনা বিরাজ করছে। 

ফাইল ছবি।


এ বিষয়ে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর আলীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে চাইলে তিনি বলেন, আমি ঘটনা শোনার সাথে সাথে থানা পুলিশকে অবহিত করেছি। সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। পুলিশ তদন্ত করে প্রকৃত ঘটনা বের করার চেষ্টা করছে। 

ফাইল ছবি।


এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া -১ (নাসিরনগর) আসনের সাংসদ বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম’র সাথে যোগাযোগ করলে তাঁর এপিএস আজহারুল মহসিন বলেন, এতো দূর থেকে বক্তব্য নিবেন কিভাবে? তিনি বলেন, আমরা আমাদের ফেইজে ঘটনাটি পোস্ট দিয়েছি। আমরা অপরাধীদের খোঁজে বের করে আইনের আওতায় আনতে প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে। 

ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com