বিদায়ী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষক সমাজের শ্রদ্ধার পাত্র হিসেবে বেঁচে থাকবেন ; ফিরোজুর রহমান ওলিও

বিদায়ী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষক সমাজের শ্রদ্ধার পাত্র হিসেবে বেঁচে থাকবেন ; ফিরোজুর রহমান ওলিও

স্টাফ রিপোর্টার // সময়নিউজবিডি      

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজলার নব-গঠিত উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।  
রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটির সভাপতি লায়ন ফিরোজুর রহমান ওলিওর সভাপতিত্বে এবং কমিটির সদস্য সচিব ও উপজেলা শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিক্ষা কমিটির নির্বাহী ভাইস চেয়ারম্যান পঙ্কজ বড়ুয়া, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও শিক্ষা কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাডঃ লোকমান হোসেন, কমিটির সদস্য ও উপজেলা প্রকৌশলী রেজাউল ইসলাম, কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যান আল-আমিনুল হক পাভেল, কমিটির সদস্য ও নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাহিদুল ইসলাম, কমিটির সদস্য ও পৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা খানম, কমিটির সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, কমিটির সদস্য ও চিনাইর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি এম.এ.এইচ মাহবুব আলম, কমিটির সদস্য ও ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা চৌধুরী ও কমিটির সদস্য এবং সদর উপজলা রিসোর্স সেন্টারের ইনস্ট্রাক্টর জিন্নাতুন নাহার।
সভায় সদর উপজেলার শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়। সভায় কমিটির সদস্য সচিব ও সদর উপজেলা শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দের অবসরজনিত বিদায় উপলক্ষ্যে কমিটির পক্ষ থেকে তাকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। 
পরে বিদায়ী শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন।
সভায় বিদায়ী শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ তার বক্তব্যে বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় চাকুরীকালীন সময়ে তিনি শিক্ষক সমাজ, শিক্ষা কমিটিসহ সর্বস্তরের মানুষের সহযোগীতা পেয়েছেন। তিনি বলেন, অনেক জেলায় তিনি চাকুরী করেছেন কিন্তু ব্রাহ্মণবাড়িয়ায় চাকুরীকালীন সময়টা তার কাছে স্মরনীয় হয়ে থাকবে।
সভায় সভাপতির বক্তব্যে লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেন, আবদুস সামাদ আকন্দ একজন দক্ষ শিক্ষা অফিসার। তিনি ব্রাহ্মণবাড়িয়ায় চাকুরীকালীন সময়ে তার মেধা, প্রজ্ঞা ও অভিজ্ঞতাকে ঢেলে দিয়েছেন শিক্ষার উন্নয়ন। তিনি বলন, আবদুস সামাদ আকদ ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষক সমাজর শ্রদ্ধার পাত্র হিসব বঁচ থাকবন। তিনি তার দীর্ঘায়ু ও সফলতা কামনা করন।


ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com