সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

আদমপুর কারু ভুইয়ার বাড়ি নাইট ক্রিকেট প্রিমিয়াম লীগের ফাইনাল খেলায়- আদমপুর চ্যাম্পিয়ন ও রানার্স আপ পেটুয়াজুরি স্পোর্টিং ক্লাব

আদমপুর কারু ভুইয়ার বাড়ি নাইট ক্রিকেট প্রিমিয়াম লীগের ফাইনাল খেলায়- আদমপুর চ্যাম্পিয়ন ও রানার্স আপ পেটুয়াজুরি স্পোর্টিং ক্লাব

ক্রীড়া প্রতিবেদক//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের পত্তন ইউনিয়নের আদমপুর কারু ভুইয়ার বাড়ি নাইট ক্রিকেট প্রিমিয়ার লীগের (শর্ট বাউন্ডারি) ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (০৫ নভেম্বর) রাত ৮টায় আদমপুর ভুইয়া বাড়ির লিচু বাগানতলায় এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
আদমপুর ভুইয়া বাড়ি ক্রিকেট একাদশ বনাম একই উপজেলার চম্পকনগর ইউনিয়নের পেটুয়াজুরি স্পোর্টিং ক্লাবের মধ্যে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। 

খেলায় চ্যাম্পিয়ন দল আদমপুর ভুইয়া বাড়ি ক্রিকেট একাদশ এর খেলোয়ার ও অতিথিবৃন্দ।

ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ মহিউদ্দিন খোকন।
সাবেক ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা মোঃ সামসুল আলম ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা চম্পকনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল হক হামদু, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, বিজয়নগর উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সময়নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক মোঃ এনামুল হক খোকন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম রাজভী, জেলা ছাত্রলীগ নেতা জিসান, ইউপি মেম্বার আব্দুল হেকিম, আবুল ফায়েজ ভুইয়া, আবুল কাশেম ভুইয়া, শাক্কু ভুইয়া। 

খেলায় রানার্স আপ দলের অধিনায়ক অতিথিদের হাত থেকে পুরস্কার গ্রহন করছেন।

খেলায় অ্যাম্পিয়ারের দায়িত্বে ছিলেন আব্দুল্লাহ আল রাব্বি ভুইয়া ও মোঃ জসিম উদ্দিন ভুইয়া। স্কোরার ছিলেন আল আমিন।
ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা টুর্নামেন্ট, টুর্নামেন্টের সর্বোচ্চ রান ও সর্বোচ্চ উইকেট পান শাহ মোঃ রিফাত।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা টুর্নামেন্ট, টুর্নামেন্টের সর্বোচ্চ রান ও সর্বোচ্চ উইকেট পান শাহ মোঃ রিফাত।

অনুষ্ঠানের প্রধান অতিথি হাজী মোঃ মহিউদ্দিন খোকন বলেন, আজকে এমন একটি সময়ে এই টুর্নামেন্টি অনুষ্ঠিত হয়েছে যে সময়ে আমাদের মেধাবী যুব সমাজ মাদকাসক্ত হয়ে তাদের সুন্দর জীবন বিনষ্ট করে চলেছে। কিন্তু বর্তমান আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কঠোর নির্দশনায় মাদকের বিরুদ্ধে প্রশাসনের কঠোর অভিযানে অনেকটা নিয়ন্ত্রণে চলে এসেছে। আমার বিশ্বাস যারা পড়াশোনার পাশাপাশি খেলাধুলার সাথে সম্পৃক্ত থাকে তারা কখনো মাদকাসক্ত হবে না।
মহিউদ্দিন খোকন আরো বলেন, বর্তমান সরকার ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। যার ফলে ক্রীড়াঙ্গনে বাংলাদেশের সুখ্যাতি আজ বিশ্বজুড়ে। খেলাধুলা মানুষের মেধাকে বিকশিত করে। খেলাধুলার যে কোন সহযোগীতায় সবসময় পাশে থাকারও আশ্বাস দেন তিনি। তিনি এমন একটি সুন্দর নাইট ক্রিকেট লীগ পরিচালনার জন্য আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, খেলাটি এ বছরের ন্যায় প্রতি বছরেই যেন আয়োজন করা হয়।
নাইট ক্রিকেট প্রিমিয়ার লীগের মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল  www.somoynewsbd24.com ( সময়নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম) ও স্পন্সর হিসেবে ছিলেন দেশের স্বনামখ্যাত উন্নত ও আধুনিক পোশাকের ব্র্যান্ড এক্সাভিয়া। 

আদমপুর কারু ভুইয়ার বাড়ি নাইট ক্রিকেট প্রিমিয়ার লীগ পরিচালনা করেন মোঃ জসিম ভুইয়া, আব্দুল্লাহ আল রাব্বি ভুইয়া, পলাশ বিশ্বাস, রায়হান ভুইয়া ও আব্দুল্লাহ আল সিয়াম ভুইয়া।

পরে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিগন খেলায় চ্যাম্পিয়ন দলের অধিনায়ক মোঃ ওয়াসিম ভুইয়ার হাতে চ্যাম্পিয়নশিপ পুরস্কার হিসেবে ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন ও রানার্স আপ দলের মোঃ কাদির মিয়ার হাতে রানার্স আপ পুরস্কার হিসেবে ১৯ ইঞ্চি এলইডি টেলিভিশন তুলে দেন। এসময় প্রত্যেক দলের খেলোয়াররা ও ক্রিয়াপ্রেমি দর্শকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, খেলায় মোট ১০টি দল অংশ গ্রহন করেন।    

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com