সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

বাবরি মসজিদের স্থানে মন্দির নির্মাণে রায়ের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

বাবরি মসজিদের স্থানে মন্দির নির্মাণে রায়ের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার //সময়নিউজবিডি
ভারতের সুপ্রিমকোর্ট কর্তৃক বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণের একতরফা রায়ের প্রতিবাদে এবং অবিলম্বে এই রায় বাতিলের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
আজ শনিবার (০৯ নভেম্বর) বাদ আসর তাৎক্ষনিক প্রতিবাদ মিছিল ও সমাবেশ করে ব্রাহ্মণবাড়িয়া কওমী ইসলামী ছাত্র ঐক্য পরিষদ।
জামিয়া ইসলামিয়া ইউনুসিয়া মাদ্রাসা রোড হতে বিক্ষোভ মিছিল শুরু হয়ে স্থানীয় প্রেসক্লাব প্রাঙ্গণে গিয়ে শেষ হয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।  
মাওলানা আনিছুর রহমানের সভাপতিত্বে ও মাওলানা আশরাফুল ইসলামের পরিচালনায়  প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি অতিথি ছিলেন মুফতী মোহাম্মদ এনামুল হাসান। 
প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন মাওলানা ইউসুফ ভূইয়া, মাওলানা মাসউদুর রহমান খান, মাওলানা জুনায়েদ কাসেমী, মাওলানা ইসহাক আল মামুন, সৈয়দ মোঃ কাশেম,মাওলানা ইয়াসিন আরাফাত,  মাওলানা জসিম উদ্দিন, মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা আব্দুল্লাহ আল কাফী,মাওলানা কেফায়েতুল্লাহ,মাওলানা কাউসার আহমদ 
প্রতিবাদ সমাবেশে বক্তাগণ বলেন, বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণের যে রায় ভারতের সুপ্রিমকোর্ট দিয়েছে তা সম্পূর্ণ অসাংবিধানিক ও একতরফা ফরমায়েশি রায়।এই রায় ভারত থেকে ইসলাম ও মুসলিম নিশ্চিহ্ন করার এক সুগভীর চক্রান্তের অংশ। এই রায়ের প্রতিবাদ ও ধিক্কার জানিয়ে বক্তাগণ বলেন বাবরি মসজিদের ইতিহাস ৫০০বছরের ইতিহাস। বাবরি মসজিদের স্থানে কখনোই মন্দির ছিলো না।
বক্তাগণ হুশিয়ারি উচ্চারণ করে বলেন, মোদি সরকার একেরপর এক ইসলামের বিরুদ্ধে যে সিদ্ধান্ত গ্রহণ করছে তা ইসলাম বিদ্বেষপ্রসূত ও কট্টর হিন্দুত্ববাদের বহিঃপ্রকাশ। তার এই সিদ্ধান্ত গুলো হিন্দু সম্প্রদায়কে বিপদের দিকে ও ঠেলে দিচ্ছে। নেতৃবৃন্দগণ বাংলাদেশ সরকার সহ বিশ্বের সকল মুসলিম রাষ্ট্র প্রধানদের বাবরি মসজিদের বিরুদ্ধে ভারতের সুপ্রিমকোর্ট যে রায় দিয়েছে তার বিরুদ্ধে অবস্থান নিয়ে ভারতের বিরুদ্ধে জেহাদে অবতীর্ণ হওয়ার আহবান জানান। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com