সংবাদ শিরোনাম
বিজয়নগরে অবৈধ স্পিডব্রেকার অপসারণ করলেন উপজেলা প্রশাসন কমলগঞ্জে বিমান বাহিনীর ৫০ তম প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ সরাইলে প্রতিপক্ষের হামলায় শ্রমিকের মৃত্যু কমলগঞ্জে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২৬২টি।। পাসের হার ৫৯.৭৯ ভাগ।। শতভাগ পাশসহ ৯৫ টি জিপিএ-৫ শমশেরনগর বিএএফ শাহীন কলেজে কমলগঞ্জে ১০ জন সংসদ সদস্যের উপস্থিতিতে ‘মাই কন্সটিটিউয়েন্সি’ পরামর্শমূলক সভা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে এক নারীসহ দুজন নিহত আ’লীগ নেতা প্রভাষক রফিকুল ইসলামের পিতার মৃত্যুতে বিজয়নগর যুবলীগের শোক শোক সংবাদ- মুফতি আব্দুল করিম এর ইন্তেকাল বিজয়নগর উপজেলা আ’লীগ নেতা প্রভাষক রফিকের পিতার ইন্তেকাল।। বাদ আছর জানাজা নাসিরনগরে ট্রাক্টর উল্টে চালকসহ দু’জন নিহত

কক্সবাজারে পুলিশের সাথে “বন্দুকযুদ্ধে” এক ইয়াবা ব্যবসায়ী নিহত

কক্সবাজারে পুলিশের সাথে “বন্দুকযুদ্ধে” এক ইয়াবা ব্যবসায়ী নিহত

Advertisements

সদর উপজেলা (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজার টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকার শীর্ষ ইয়াবা কারবারি ইব্রাহিম পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। নিহত ইব্রাহিম শাহপরীর দ্বীপ মিস্ত্রি পাড়া এলাকার নুরুল আমিন ওরফে বল্লার ছেলে।
শুক্রবার (১৭ মে) রাত সাড়ে ১১টায় সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ ঝাউবন এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটেছে। 
এসময় ঘটনাস্থল থেকে ৩টি এলজি, ১১ রাউন্ড কার্টুজ ও ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ। এছাড়া এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। আহতরা হলেন- টেকনাফ মডেল থানা পুলিশের এসআই দিপক বিশ্বাস, কনেস্টবল লিটু ও সাকিল।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  
পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাত সাড়ে ৮ টার সময় এস.আই দীপক বিশ্বাস সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ একাধিক মামলার পলাতক আসামী এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী মোঃ ইব্রাহিম (৩২) কে শাহপরীরদ্বীপ কোনার পাড়া হতে গ্রেফতার করেন। গ্রেপ্তারের পর ইয়াবা ব্যবসায়ী ইব্রাহিমকে থানায় ব্যাপক জিজ্ঞেসাবাদে জানায় যে, গত কয়েক দিন পূর্বে মিয়ানমার হতে আনা ইয়াবার একটি বড় চালান বেচা বিক্রির পর আরো কিছু ইয়াবা শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়া ফিশিং বোর্ট ঘাটের উত্তর পার্শ্বে ঝাউ বাগান সংলগ্ন বেড়ী বাঁধের পশ্চিম পার্শ্বে বালুর চরে মজুদ রয়েছে।
উক্ত তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগী অস্ত্রধারী ইয়াবা ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এতে ঘটনাস্থলে এসআই/দীপক বিশ্বাস, কং/৯৫০২ মোঃ শাকিল কং/৯৮৬৩ মোঃ লিটু ও ইয়াবা ব্যবসায়ী ইব্রাহিম আহত হয়।
পরে ঘটনাস্থলের আশপাশ এলাকায় ব্যাপক তল্লাশী করে আসামীদের বিক্ষিপ্তভাবে ফেলে যাওয়া ৩ (তিন) টি এলজি, ১১ (এগার) রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ, ১৩ (তের) রাউন্ড কার্তুজের খোসা এবং ৫,০০০ (পাঁচ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট ঘটনাস্থলে জব্দ করা হয়।
পরবর্তীতে গুরুতর আহত গুলিবিদ্ধ মোঃ ইব্রাহিম (৩২) কে পৌনে ১২টার দিকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করলে সেখানে তার মৃত্যু হয়।
নিহত ইব্রাহিমের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদক সহ ৫টি মামলা রয়েছে। 
নিহত ইয়াবা কারবারির লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । এ ব্যাপারে আইনী প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, ইব্রাহিম শাহপরীরদ্বীপ সাংগঠনিক ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদকের দায়িত্বে ছিলেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com