সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংস্কার ও সকল ট্রেনের যাত্রা বিরতির দাবিতে নাগরিক ফোরামের ১৫ দিনের আল্টিমেটাম আগামীকাল হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত রেল স্টেশন পুনঃসংস্কার করে ট্রেনের যাত্রা বিরতির দাবীতে মানববন্ধন  আগামী ৪ অক্টোবর জেলা শ্রমিকলীগের বার্ষিক সাধারণ সভা ষড়যন্ত্রে একবার জাতিরপিতাকে হারিয়েছি, আর ষড়যন্ত্র করতে দেব না ; আইনমন্ত্রী আনিসুল হক  সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন হবে ; ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান  ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় তিন ভাইকে গ্রেপ্তার  ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  ১০ কেজি করে চাল পেলো কমলগঞ্জে ২ হাজার পরিবার আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু  সরাইলে আইনশৃংখলা কমিটির সভা অনুষ্টিত।। বিদ্যুতের লোডশেডিং নিয়ে ক্ষোভ প্রকাশ 
ইসলামী ঐক্যজোট আ’লীগ-বিএনপি কোন জোটেই নেই -মুফতী ফয়জুল্লাহ

ইসলামী ঐক্যজোট আ’লীগ-বিএনপি কোন জোটেই নেই -মুফতী ফয়জুল্লাহ

ইসলামী ঐক্যজাটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেছেন, ইসলামী ঐক্যজোট বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটে নেই এবং আওয়ামীলীগের নেতৃত্বাধীন মহাজোটের সাথে কখনোই জোটভুক্ত হয়নি, জোটভুক্ত হওয়ার প্রশ্নই ওঠে না। ইসলামী ঐক্যজোট দেশের হক্কানী উলামায়ে কেরাম ও ধর্মপ্রাণ জনতার শক্তিশালী, স্বাধীন, স্বতন্ত্র অবস্থানে থাকা একটি রাজনৈতিক প্লাটফরম। জনগণের সমর্থন নিয়ে মানবতার কল্যাণ, সামাজিক ন্যায় ও ইনসাফ ভিত্তিক মদীনার আদলে একটি সমৃদ্ধ, সুশৃঙ্খল শান্তিময় কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা আমাদের লক্ষ্য। সেই লক্ষ্যে ইসলামী ঐক্যজোট কাজ করে যাচ্ছে।
তিনি দ্ব্যর্থহীন ভাষায় বলেন, বিগত একাদশ সংসদ নির্বাচনে আমি বিএনপি কিংবা মহাজোটের মনোনয়ন চাই নি, চাওয়ার প্রশ্নই ওঠে না। তাছাড়া আমি নির্বাচনের প্রায় ছয় মাস আগেই সিদ্ধান্ত নিয়েছিলাম যে, আমি নির্বাচন করব না। বহু উলামা ও সাংবাদিক বন্ধু এর জ্বলন্ত সাক্ষী এবং নির্বাচন করিও নি। আমি আজও হলফ করে বলছি, কেউ এ কথা প্রমাণ করতে পারবে না যে, আমি কোন প্রোগ্রামে বা সভায় নৌকা কিংবা ধানের শীষ মার্কায় নির্বাচন করার কথা বলেছি।
আজ সোমবার (৩০ ডিসেম্বর) বিকাল ৩টায় লালবাগস্থ কার্যালয়ে ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় ও মহানগরের বিভিন্ন দায়িত্বশীলদের সাথে একান্ত আলোচনায় তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যব হোসাইন, ঢাকা মহানগর সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আবুল কাশেম, যুগ্ম মহাসচিব মাওলানা আলতাফ হোসাইন, ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা আনসারুল হক, কেন্দ্রীয় সদস্য মাওলানা আবুল খায়ের বিক্রমপুরী, ছাত্র খেলাফতের কেন্দ্রীয় সভাপতি মোঃ খোরশেদ আলম, কেন্দ্রীয় সেক্রেটারী মোঃ আবুল হাসিম শাহী, সাংগঠনিক সম্পাদক মুহিউদ্দিন প্রমুখ।    
মুফতী ফয়জুল্লাহ আরও বলেন, একটি  মিথ্যাচারী চক্র জনগণকে বিশেষত আলেম-উলামাদের বিভ্রান্ত ও আমাদেরকে বিতর্কিত করতে, জনগণের মাঝে ঘৃণা বিদ্বেষ ছড়িয়ে দিতে রাজনৈতিক অসৎ উদ্দেশ্যে জঘন্য মিথ্যা, বানোয়াট,আজগুবি গুজব সাজিয়ে ফেসবুকসহ নানা যোগাযোগ মাধ্যমে তা ট্রল ও প্রচার করে যাচ্ছে। তাদের গুজব ও গোছানো মিথ্যা দেখে মিথ্যাও লজ্জা পায়। এখন মনগড়া কল্প-কাহিনী বানিয়ে কেউ যদি তার পাপের বোঝা বাড়াতে চায় তবে এর দায় ভার তাকেই বহন করতে হবে। আমরা ইসলাম, মুসলমান ও দেশের আপামর জনগণের কল্যাণের পক্ষে হক্ব কথা বলেই যাবো ইনশাল্লাহ। প্রেস বিজ্ঞপ্তি।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com