সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের বাঙ্গলা দক্ষিণপাড়ায় এলাকাবাসীর ত্রাণ বিতরণ

ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের বাঙ্গলা দক্ষিণপাড়ায় এলাকাবাসীর ত্রাণ বিতরণ

মোহাম্মদ মামুন রেজা//ধামরাই (ঢাকা) প্রতিনিধি 

আজ ৯ এপ্রিল ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের বাঙ্গলা দক্ষিণ পাড়ায় এলাকাবাসী তাদের নিজেদের মধ্যে চাঁদা তুলে নিজ এলাকার ৮৫টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে।
মানবতার সেবায় এগিয়ে আসা এলাকাবাসীদের মধ্য থেকে এক সাক্ষাৎকারে ধামরাই উপজেলার  বিশিষ্ট ব্যাবসায়ী এবং বিসমিল্লাহ এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী আবু সাইদ বাদল জানান,  এলাকাবাসীরা ঐক্যবদ্ধভাবে সকলের পাশে দাড়িয়েছেন।তাদের এলাকায় করোনা ভাইরাসের কারণে যেন খাদ্যসংকট না দেখা দেয় তার জন্য তারা এরকম সহযোগিতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
বাঙ্গলা দক্ষিণপাড়ার বাসিন্দা মেহেদী হাসান রনি আমাদের বলেন, “আমরা ১০ কেজি চাল, দুই কেজি আলু ও এক কেজি ডাল অভাবগ্রস্থ বাড়িতে নিজ উদ্যোগে পৌছে দিয়েছি। সকলকে ত্রাণের জন্য এক স্থানে ডাকলে তা নিরাপদ নয় তাই আমরা অবস্থা স্বাভাবিক না হওয়া পর্যন্ত সকলের বাড়িতে ত্রাণসামগ্রী পৌছে দিব।”
এলাকার আরেক বাসিন্দা আল-মাহমুদ পলাশ বাঙ্গলা দক্ষিণপাড়াবাসীদের এই বিপদে একে অপরের পাশে থাকার জন্য ধন্যবাদ জানান। একই সাথে তিনি এই ত্রাণকার্য সুষ্ঠভাবে সম্পাদনে পাশে থাকার জন্য  রিপন হাসান, আলমগীর হোসেন, সাহেব আলী, সাইফুল ইসলাম ও মিল্টন হোসেনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এলাকবাসী আশা করেন আশেপাশের এলাকার মানুষও তাদের নিজ এলাকায় এরূপ জনসেবা করবে। এভাবেই এই সংকটকালীন সময় কাটানো সম্ভব।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com