সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় পদোন্নতিপ্রাপ্ত ও অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের বিদায় সংবর্ধণা

ব্রাহ্মণবাড়িয়ায় পদোন্নতিপ্রাপ্ত ও অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের বিদায় সংবর্ধণা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ায় পদোন্নতিপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের অন্যত্র বদলী ও অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের বিদায় উপলক্ষে বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। 
সোমবার (২৯ জুন) সকাল ১১ টায় জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ব্রাহ্মণবাড়িয়ার ড্রিল শেডে সামাজিক দূরত্ব বজায় রেখে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 
ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ও পদন্নোতিপ্রাপ্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন পিপিএম-সেবা, শহর ও যানবাহন শাখা পুলিশের পরিদর্শক আহমদ নুর, নাসিরনগর থানা পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ সাজেদুর রহমান, নবীনগর থানা পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) রনোজিত রায় এর অন্যত্র বদলী ও চাকুরী হতে পিআরএল এ যাওয়া পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ ইউসুফ মিয়া, পুলিশ পরিদর্শক (সশস্ত্র),পুলিশ লাইন্স ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ পরিদর্শক (সশস্ত্র) মোঃ মতিউর রহমানের বিদায় উপলক্ষে এ বিদায় সংবর্ধনার আয়োজন করেন জেলা পুলিশ।   
জেলা পুলিশের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার মোঃ আলাউদ্দিন’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান। 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিদায়ী পুলিশ কর্মকর্তাদের মাঝে ক্রেস্ট ও ফুল দিয়ে তাদের সম্মাননা জ্ঞাপন করেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু সাঈদ , জেলা পুলিশের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার, ডিআইও-১ ইমতিয়াজ আহমেদ, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবির) অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুর রহমান মজুমদার।        
এছাড়াও সার্কেল ও সকল থানার অফিসার ইনচার্জগণ ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিদায় অনুষ্ঠানে যুক্ত ছিলেন। 

পুলিশ সুপার ব্রাহ্মণবাড়িয়া তাঁর বক্তব্যে বলেন, “আজকে যে সকল অফিসারগণ বদলীজনিত কারণে অন্যত্র বদলী হয়ে যাচ্ছে এবং যারা চাকুরী শেষে পিআরএল এ যাচ্ছেন, তাদের সকলের উদ্দেশ্যে এক কথায় বলবো, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ তথা বাংলাদেশ পুলিশ  আপনাদের কাছে কৃতজ্ঞ এবং কৃতজ্ঞচিত্তে আপনাদের মনে রাখবো। আমরা সকলে একত্রিতভাবে সুন্দর পরিবেশে একটি পরিবারের মধ্যে থেকে যে কাজ করেছি, সে কাজের মাধ্যমে আমি সারা জীবন আপনাদের মনে রাখতে চাই। আমি সব সময় আপনাদেরকে আমার পরিবারের একজন হিসেবে মনে করেছি। বিদায়ী পুলিশ কর্মকর্তাদের সার্বিক মঙ্গল ও সমৃদ্ধি কামনা করে তিনি তার বক্তব্য শেষ করেন”।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com