সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন অনিয়মের প্রতিবেদন করায় ৬ সাংবাদিকের হাত-পা কেটে নেওয়ার হুমকি

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন অনিয়মের প্রতিবেদন করায় ৬ সাংবাদিকের হাত-পা কেটে নেওয়ার হুমকি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিভিন্ন অনিয়মের অভিযোগে সংবাদমাধ্যমে প্রতিবেদন প্রকাশ করায় দুটি ফেসবুক আইডি থেকে জেলার ৬ জন সাংবাদিককে দেখে নেওয়াসহ তাদের হাত-পা কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়েছে। কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভুঁইয়া জীবন ও কসবা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছায়েদুর রহমান মানিকের পক্ষ নিয়ে দুটি ফেসবুক আইডি থেকে সাংবাদিকদের এ হুমকি দেওয়া হয়।     
জানা যায়, বৈশ্বিক করোনা দূর্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক দেওয়া আর্থিক সহায়তার তালিকায় অনিয়ম নিয়ে কসবা উপজেলার একাধিক জনপ্রতিনিধি ও এডিপির কাজ না করে বিল উত্তোলনের বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এসবের জেরধরে “জীবন ভাইয়ের সৈনিক ” ও “মানিক ভাইয়ের সৈনিক” নামে দুটি ফেসবুক আইডি থেকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব ও আমাদের সময়ের নিজস্ব প্রতিবেদক দীপক চৌধুরী বাপ্পী, এনটিভির নিজস্ব প্রতিবেদক শিহাব উদ্দিন বিপু , কালের কন্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু ভাই, দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি মনির হোসেন , সময় টিভির ব্যুরো প্রধান উজ্জল চক্রবর্তী ও দৈনিক সংবাদের প্রতিনিধি মো. মানিক এর হাত-পা কেটে রেখে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়।
এদিকে, আজ বৃহস্পতিবার (০৯ জুলাই) কসবা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছায়েদুর রহমান মানিক সাংবাদিকদের হুমকি দেওয়া দুটি ফেসবুক আইডিকে ভুয়া দাবী করে কসবা থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করেন।   
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব ও দৈনিক আমাদের সময় পত্রিকার নিজস্ব প্রতিবেদক দীপক চৌধুরী বাপ্পি এ প্রতিবেদককে জানান, বিষয়টি নিয়ে প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দদের সাথে আলোচনা করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।               

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com