সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

ব্রাহ্মণবাড়িয়া জেলা হেফাজতে ইসলামের সভাপতি আল্লামা মনিরুজ্জামান সিরাজীর ইন্তেকাল//জানাযায় হাজার-হাজার মানুষের ঢল

ব্রাহ্মণবাড়িয়া জেলা হেফাজতে ইসলামের সভাপতি আল্লামা মনিরুজ্জামান সিরাজীর ইন্তেকাল//জানাযায় হাজার-হাজার মানুষের ঢল

Exif_JPEG_420

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি  
ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর জামিয়া সিরাজিয়া দারুল উলুম মাদরাসার অধ্যক্ষ শায়খুল হাদিস আল্লামা মনিরুজ্জামান সিরাজী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

গতকাল রোববার দুপুর ১২টায় পৌর এলাকার ভাদুঘরের বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তঁার বয়স হয়েছিল ৯১ বছর।  তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুনগ্রাহী রেখে যান। তঁার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়ায় শোকের ছায়া নেমে আসে।
ব্রাহ্মণবাড়িয়ার বড় হুজুর হিসেবে পরিচিত   আল্লামা মনিরুজ্জামান সিরাজীর মৃত্যুর খবর পেয়ে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খঁান, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকারসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ তাঁর বাড়িতে ছুটে যান।
আল্লামা মনিরুজ্জামান সিরাজী দেশের বিশিষ্ট আলেমেদ্বীন মোফাছ্ছিরে কোরআন মরহুম আল্লামা সিরাজুল ইসলামের ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা হেফাজতে ইসলাম ও ইসলামী আইন বাস্তবায়ন কমিটি, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আমীর ছিলেন।
বাদ আসর মরহুম প্রতিষ্ঠিত ভাদুঘর জামিয়া সিরাজিয়া দারুল উলুম মাদরাসা প্রাঙ্গনে নামাজে জানাযা শেষে  পিতার কবরের পাশে তঁার লাশ দাফন করা হয়। নামাজে জানাযায় ইমামতি করেন মরহুমের নাতি মাওলানা খালেদ সাইফুল্লাহ সিরাজী।

Exif_JPEG_420

এদিকে প্রশাসনের কড়া নজরদারি সত্বেও নামাজে জানাযায় হাজার হাজার মানুষ অংশ গ্রহন করেন। কুমিল্লা-সিলেট মহাসড়কের পৌর এলাকার ভাদুঘর ফাটাপুকুরের পাড় থেকে সদর উপজেলার বিয়াল্লিশ্বর পর্যন্ত রাস্তার মধ্যে দাড়িয়ে মানুষ নামাজে অংশ গ্রহন করেন। নামাজে জানাযার জন্য বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com