সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শোক সংবাদ: আদমপুর গ্রামের বিশিষ্ট মুরব্বী ইউনুস মিয়ার ইন্তেকাল

শোক সংবাদ: আদমপুর গ্রামের বিশিষ্ট মুরব্বী ইউনুস মিয়ার ইন্তেকাল

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের পত্তন ইউনিয়নের আদমপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বী সাবেক সহকারী কৃষি কর্মকর্তা জনাব মোঃ ইউনুস মিয়া (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—রাজিউন)।

আজ রবিবার (১১ অক্টোবর) ভোর রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও চার মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন শুভাকাঙ্খী রেখে গেছেন।

আজ বাদ আছর মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে তাঁর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপণ ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন ন্যাশনাল এমসিএস লিমিটেডের চেয়ারম্যান বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার প্রকাশনা সম্পাদক সাংবাদিক লায়ন মোঃ এনামুল হক খোকন। বিবৃতিতে তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপণ করেন ।

উল্লেখ্য, মরহুম মোঃ ইউনুস মিয়া ছিলেন একজন পরোপকারী ধার্মিক, ন্যায়পরায়ণ, সৎ নিষ্ঠাবান এক কথায় খুবই ভালো মানুষ। (প্রেস বিজ্ঞপ্তি)।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com