সংবাদ শিরোনাম
সম্প্রীতির বন্ধন; দূর্গোৎসবে শুভেচ্ছা উপহার হুইল চেয়ার পেলেন শারিরীক প্রতিবন্ধী হালিমা বেগম উচালিয়াপাড়া সার্বজনীন দুর্গাপূজা উদ্‌যাপন পরিষদ এর নারায়নী নমস্তুত দুর্গাপূজা এক্সেলেন্স অ্যাওয়ার্ডস ২০২২ অর্জন ব্রাহ্মণবাড়িয়ায় কুমারী পূজার মধ্যদিয়ে পালিত হলো দুর্গোৎসবের মহা অষ্টমী সরাইলে ১০ হাজার টাকার জন্য গৃহবধূ খুন! শাশুরী আটক ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের উপর হামলা মামলায় ১০ জনের কারাদণ্ড আশুগঞ্জে র‍্যাবের অভিযানে গাঁজাসহ এক মাদক কারবারি আটক ভৈরবে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার আ’লীগ মনোনীত জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সরাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে মামলা তুলে নিতে বাদিকে হুমকি

বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাসভবনে হামলা ভাংচুর

বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাসভবনে হামলা ভাংচুর

Advertisements


বিশেষ প্রতিবেদক, সময়নিউজবিডি টুয়েন্টিফোর  পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিচ্ছিন্ন দু-একটি ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এই উপজেলার ৬৩ কেন্দ্রের সবকটিতেই ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হয়। এদিকে ভোট চলাকালে একটি কেন্দ্রের ইভিএম মেশিন লুট করে নেওয়া হয়।
সকাল ৯ টা থেকে শান্তিপূর্ণ ভোট চলাকালে দুপুর সাড়ে ১২ টায় উপজেলার পত্তন ইউপির  বড়পুকুর পাড় সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার সমর্থক ও ঘোড়ার সমর্থকদের মধ্যে মারামারি বেঁধে যায়। এ সময় পুলিশ কন্সটেবল রিপন মোদক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ, সাবেক ভিপি হাসান সারোয়ার সহ ৭/৮ জন আহত হন। আহতরা জেলা সদর হাসপাতালে চিকিৎসা নেন। তবে ভিপি হাসান সারোয়ারকে ঢাকায় প্রেরণ করা হয় উন্নত চিকিৎসার জন্য।


জানা যায় , মঙ্গলবার দুপুরে বিজয়নগর উপজেলা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাছিমা মুকাই আলী শহরের হালদারপাড়াস্থ প্রার্থীর স্বামীর লুৎফুর রহমান টাওয়ারে ৫০/৬০জন অস্ত্রধারী দুর্বৃত্তরা হামলা চালায়। দুর্বৃত্তরা বাসভবনের ফটক ভেঙ্গে প্রার্থীর অফিস কক্ষ, জেনারেটর কক্ষ, অভ্যর্থনা কক্ষ, প্রহরীর ২টি কক্ষসহ নিচতলার ৫টি কক্ষ ভাংচুর করে দোতলায়ও ব্যাপক ভাচুর চালায়। এ সময় বাড়ির বিভিন্ন আসবাবপত্রও ভাংচুর করা হয়। পরে তারা বাসভবনের আন্ডার গ্রাউন্ডে পার্কিং স্থানে প্রার্থীর ব্যবহৃত ল্যান্ড ক্রুজার (ঢাকা মেট্রো-ঘ-১৫-৭৪৩৪) জিপ, পাজেরো (ঢাকা-মেট্রো-ঘ-১১-৮৭৯৪) জিপ, টয়োটা সেলুন (ঢাকা-মেট্রো-ভ-১১-২০৩৩) প্রাইভেটকার, বাড়ি ভাড়াটিয়া দৈনিক আজকালের খবরের জেলা প্রতিনিধি মোজাম্মেল চৌধুরীর মোটর সাইকেল (ঢাকা-মেট্রো-হ-২৭-৮৭৭০),  বাড়ির ভাড়াটিয়া নবীনগর থানার এসআই জাহাঙ্গীর আলমের মোটরসাইকেল (পুলিশ-কক্সবাজার-ল-১১-২৯৯২) রাস্তায় এনে আগুন ধরিয়ে দেয়। 

দুর্বৃত্তদের তাণ্ডবে পুরো এলাকায় মুহূর্তের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। পাশের রাস্তা দিয়ে সাধারণ মানুষের চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সদর থানা পুলিশ, ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌছে। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে আনে। পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি রামদা, ২টি চাপাতিসহ বিভিন্ন অস্ত্র উদ্ধার করে।

এ বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাছিমা মুকাই আলী অভিযোগ করে বলেন, ‘তানভীর ভূইয়ার লোকজন আমার বাড়িতে হামলা চালিয়েছে। আমার গাড়ি ভাংচুর করেছে। আমার ঘরে হামলা করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নিয়েছে। আশপাশের লোকজন সবকিছু ভিডিও করে রেখেছে। 

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সেলিম উদ্দিন বলেন,খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com