সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

রাজনৈতিক প্রতিহিংসায় সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে একই দিনে ৬ মামলা!

রাজনৈতিক প্রতিহিংসায় সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে একই দিনে ৬ মামলা!

স্টফ রিপোর্টার//সময়নিউজবিডি 

রাজনৈতিক প্রতিহিংসা থেকে প্রতিপক্ষের ‘সাজানো মামলায়’ আসামি হয়েছেন বলে দাবি করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. হোসেন মিয়া। 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোটারদের কাছে হেয়প্রতিপন্ন করার জন্যই অবৈধ গ্যাস সংযোগ নিয়ে প্রতারণার মামলায় জড়ানো হয়েছে বলেও দাবি করেন তিনি।
খোঁজ নিয়ে জানা গেছে, গত ৭ অক্টোবর হোসেন মিয়ার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পৃথক ছয়টি মামলা করেন নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমা গ্রামের বাসিন্দা আক্রাম হোসেন লিটন, মোছাম্মৎ হোসনা, মো. সাইফুল ইসলাম, মো. মনির হোসেন, জয়নাল মিয়া ও শামীম মিয়া। ওই মামলায় হোসেন মিয়া ও তার সহযোগীদের বিরুদ্ধে ২০১৫ সালের মে মাসে গ্যাস সংযোগ দেওয়ার নাম করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগ আনা হয়।
তবে একইদিনে ছয়টি মামলা দায়েরের ঘটনাকে ‘উদ্দেশ্যপ্রণোদিত’ এবং ‘সাজানো মামলা’ বলে দাবি করেছেন হোসেন মিয়া। মূলত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় রাজনৈতিক নেতাদের নিয়ে গঠিত শালগাঁও-কালীসিমা ঐক্যপরিষদে যোগ না দেয়ার কারণেই ‘সাজানো মামলায়’ জড়ানো হয় বলেও দাবি তাঁর। এছাড়াও ঐক্যপরিষদে বিএনপি নেতাদের যোগ দেয়ার কারণেও তিনি পরিষদকে এড়িয়ে যান।
শালগাঁও-কালীসিমা গ্রামের কয়েকজন বাসিন্দা জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে গ্রামে বিভিন্ন রাজনৈতিক গ্রুপ সক্রিয় হয়ে উঠেছে। এসব গ্রুপের অনুসারীরা প্রতিপক্ষকে ঘায়েলে নানা কৌশল অবলম্বন করছে। হোসেন মিয়াও রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন।
এ ব্যাপারে জানতে চাইলে নাটাই দক্ষিণ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হোসেন মিয়া বলেন, বিএনপি নেতাদের নিয়ে গঠিত ঐক্যপরিষদের যোগ দেইনি বলে প্রতিপক্ষের লোকজন আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য ষড়যন্ত্রমূলক মামলা দিয়েছে। সারাজীবন আওয়ামী লীগের রাজনীতি করেছি। আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে কখনোই অন্যায়ের সাথে আপোষ করিনি।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com