সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

আমি আপনাদের ভাই-বন্ধু, সন্তান, আপনাদের সেবা করতে চাই ; জসিম উদ্দিন রানা

আমি আপনাদের ভাই-বন্ধু, সন্তান, আপনাদের সেবা করতে চাই ; জসিম উদ্দিন রানা

সময়নিউজবিডি রিপোর্ট
আসন্ন ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানার নিজ এলাকাবাসী ও দলীয় নেতাকর্মী দের সাথে মতবিনিময় করেছেন।গতকাল সোমবার বিকালে প্রার্থীর সুলতানপুর ইউনিয়নের নিজ গ্রাম উরশিউড়া জেলখানার মোড়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সুলতানপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার কিরন হাজারীর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সুলতানপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের বর্তমান মেম্বার নজির হাজারী, ডা. এনামুল হক, সাবেক মেম্বার আরমান খাঁ,  গোপাল দাশ, আশিদ হাজারী,  দারু মিয়া সরদার, বিল্লাল হাজারী, মো আব্দুল আওয়াল, মাও: আ: রহিম হাজারী,  তাহের মিয়া সরদার, মফিজুল ইসলাম, তারু মিয়া, আনোয়ার হোসেন, জয় মঙ্গল দাশ,চন্দন শীল, সাব্বির আহমেদ, বাছির মিয়া, হাশেম হাজারী, মতি লাল দেব, মাজিদ মিয়া প্রমুখ।


রিয়াজুল হকের পরিচালনায় মতবিনিময় সভায়  সুলতানপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মতবিনিময় সভায় উপস্থিত প্রার্থীর নিজ গ্রাম উরশিউড়ায় মুরুব্বী ও বিভিন্ন নেতৃস্থানীয় ও জনসাধারণ নির্বাচনে প্রার্থিতার বিষয়ে সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানাকে সমর্থন জানান।

এসময় সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানা তার বক্তব্যে বলেন, আমি আপনাদের ঘরের ছেলে এবং আমি জন্মলগ্ন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।   আমিও বর্তমানে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদকের দ্বায়িত্ব পালন করে আসছি। আমি সব সময়ই এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম এবং ভবিষ্যতেও একজন সেবক হিসাবে আপনাদের পাশে থাকতে চাই।


মতবিনিময়কালে এলাকাবাসীর সমর্থন কামনা করে তিনি বলেন, আমি আপনাদের ভাই-বন্ধু, সন্তান। আমি আপনাদের সেবা করতে চাই। আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে সুলতানপুর কে মডেল ইউনিয়ন গঠনে কাজ করে যাব।


তিনি আরো বলেন আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগনের সেবা করতে চাই। আমাদের অভিভাবক র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি নির্বাচিত হওয়ার পর ব্রাহ্মনবাড়িয়ায় ব্যাপক উন্নয়ন কাজ করেছেন। আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে এমপি মহোদয়ের নেতৃত্বে সুলতানপুর ইউনিয়নে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই।

ইনাম /সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com