সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

মহান বিজয় দিবস উপলক্ষে ঘাটিয়ারা প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মহান বিজয় দিবস উপলক্ষে ঘাটিয়ারা প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

মহান  বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার ঘাটিয়ারা গ্রামে “ ঘাটিয়ারা প্রিমিয়ার লীগ” (এচখ) ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ঘাটিয়ারা উচ্চ বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট ঠিকাদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে বাসুদেব ইউপির চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ আবু নাহিদ সোহাগ।
প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ইসমাঈল হোসেন রুবেল। 
বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও সাবেক ছাত্রনেতা আবুল কালামের সভাপতিত্বে ও বিশিষ্ট সমাজসেবক মোঃ মোবারক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় বিশেষ অতিথি ছিলেন  সমাজসেবক আবু কাউছার ভূইয়া, বাসুদেব ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার মোস্তফা কামাল বাবুল, সাবেক মেম্বার জুয়েল পাঠান, বিশিষ্ট ব্যবসায়ী নাজির হোসেন ভূইয়া, বিশিষ্ট ব্যবসায়ী সম্রাট আলাউদ্দিন, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালাহ উদ্দিন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ র“বেল ভূইয়া ও আলমগীর হোসেন, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম।
আমন্ত্রিত অতিথি ছিলেন, শেখ মাহবুব আলম, সাবেক মেম্বার আবু সাঈদ, সাবেক মেম্বার নিয়াজ মোহাম্মদ পাঠান লিলু, হান্নান ভূইয়া, মুকবুল খলিফা, খলিল ভূইয়া, জয়নাল পাঠান, শেখ হার“ন প্রমুখ।
ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে “সুপার টিম সেভেনটি ওয়ান” এবং “টিম আমার স্পোটিং ক্লাব”। খেলায় “সুপার টিম সেভেনটি ওয়ান” ১৫ রানে জয়ী হয়। খেলায় সার্বিক সহযোগীতা করেন শেখ জসিম উদ্দিন, ফার“কুল ইসলাম, সাব্বির পাঠান, মোনায়েন খান, মনির“জ্জামান বাবু ও সুমন ভূইয়া।
খেলা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন বিজয়ী ও বিজিত দলের হাতে পুরষ্কার তুলে দেন। বিজয়ী দলকে ৩১ ইঞ্চি এলইডি টিভি ও বিজিত দলকে ২১ ইঞ্চি এলইডি টিভি পুরষ্কার দেয়া হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com