সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

বর্তমান সরকারের আমলে ব্রাহ্মণবাড়িয়ায় দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু স্কয়ার নির্মান করা হয়েছে; মোকতাদির চৌধুরী এমপি

বর্তমান সরকারের আমলে ব্রাহ্মণবাড়িয়ায় দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু স্কয়ার নির্মান করা হয়েছে; মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন,বর্তমান সরকারের আমলে ব্রাহ্মণবাড়িয়ায় দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু স্কয়ার নির্মান করা হয়েছে।
আজ বুধবার বিকেলে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে আওয়ামী লীগ সরকারের দুই বছর পূর্তিতে গনতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত আনন্দ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্যে নেতৃত্বে বর্তমানে দেশের অবস্থা পাল্টে গেছে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। দেশে শুধু উন্নয়ন আর উন্নয়ন। সরকার নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান করেছে। সরকারের ডিজিটাল সুযোগ-সুবিধা গ্রহন করে বিরোধীরা এখন সরকারের সমালোচনা করছেন। তিনি বলেন, যানজট নিরসনে শহরে একটি ওভারপাস নির্মান করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ায় মহাড়কগুলোকে ফোরলেন করা হচ্ছে। বিজয়নগরের সাথে জেলা সদরের সংযোগ স্থাপনকারী শেখ হাসিনা সড়কটি চালু হলে ব্রাহ্মণবাড়িয়ায় নান্দিকতার নতুন মাত্রা যোগ হবে। তিনি বলেন, শহরে আরেকটি ওভারপাস নির্মান হবে এবং কুরুলিয়া খালের উপর আরেকটি ব্রীজ নির্মান হবে।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের উপস্থিতিতে আনন্দ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, মোঃ হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খাঁন খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, সাধারণ সম্পাদক এম.এ.এইচ মাহবুব আলম প্রমুখ।
এদিকে, আনন্দ সমাবেশকে উপলক্ষে দুপুরের পর থেকেই শহরের বিভিন্ন মহল্লা ও সদর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ঢাক-ঢোল বাড়িয়ে বর্ণাঢ্য মিছিল সমাবেশস্থলে এসে যোগ দেয়।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com