সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

হিজরা জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান

হিজরা জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান

ব্রাহ্মণবাড়িয়ায় দাতা সংস্থা জার্মান ডক্টরস এর আর্থিক সহায়তায় আই.সি.ডিডি.আর.বি এর ব্যবস্থাপনায় বন্ধু সোশ্যাল ওয়েল ফেয়ার সোসাইটি বাস্তবায়নে দরিদ্র কর্মহীন জেন্ডারস এন্ড সেক্সুয়ালী ডাইভারস পিপল (হিজরা ও এমএসব্লিউ )-দের মাঝে ত্রাণ হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বন্ধু সোশ্যাল ওয়েল ফেয়ার ব্রাহ্মণবাড়িয়া আউটলেট মধ্যপাড়া -শেরপুর কার্যালয়ে এ কর্মসূচীতে ছিলেন ভৈরব ড্রপ ইন সেনটারের ইনচার্জ মোঃ মাসুম মিয়া, ব্রাহ্মণবাড়িয়া সেন্টারের ইনচার্জ মোঃ আরিফ আহমেদ সহ খেলু হিজরা, আয়না হিজরা, তানিয়া হিজরা প্রমুখ। 
কর্মসূচীতে ৩০ জন হিজরা প্রত্যেককে ১২ কেচি চাল, ৩ কেজি আলু, ২ কেজি ডাল,২ কেজি পিয়াজ ২ কেজি লবণ, ২ কেজি তেল দেয়া হয়। 
এছাড়া করোনাকালীন সময়ে স্বাস্থ্য সুরক্ষায় মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। করোনাকালীন সময়ে বন্ধু সোশ্যাল ওয়েল ফেয়ার সোসাইটির মাধ্যমে দেশের ২৮ টি জেলায়ও এমন ত্রাণ বিতরণ করা হয়েছে। (প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com