সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

আপনারা আজকে আমার পরিষদকে যে সম্মাননা দিয়েছেন তা আমি সবসময় স্মরণ রাখবো ; পৌর মেয়র নায়ার কবির

আপনারা আজকে আমার পরিষদকে যে সম্মাননা দিয়েছেন তা আমি সবসময় স্মরণ রাখবো ; পৌর মেয়র নায়ার কবির

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহসভাপতি দুই দুই বারের সফল ও নবনির্বাচিত পৌর মেয়র বিশিষ্ট নারী নেত্রী মিসেস নায়ার কবির বলেছেন, আপনারা আজকে আমার পরিষদকে যে সম্মাননা দিয়েছেন তা আমি সবসময় স্মরণ রাখবো। আজকের এই সংবর্ধণাই প্রমাণ করে ব্রাহ্মণবাড়িয়ার মানুষ দেশের বিভিন্ন প্রান্তে নিজ নিজ কর্মগুণে সুপ্রতিষ্ঠিত। ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরকে চাঁদাবাজ সন্ত্রাস, ভূমিদস্যু ও ছিনতাইকারী মুক্ত আধুনিক উন্নত শহর হিসেবে গড়ে তুলতে পারি সে জন্য সকলের সহযোগিতা কামনা করছি। 
সোমবার (২২ মার্চ) রাত পৌনে ৯ টায় আগ্রাবাদ লেমনগ্রাস চাইনিজ রেস্টুরেন্টে চট্রগ্রামস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সিএন্ডএফ পরিবারের আয়োজনে সংবর্ধণা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

চট্রগ্রামস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সিএন্ডএফ এর সভাপতি মোঃ মিনহাজুল করিমের সভাপতিত্বে ও নির্বাচন কমিশনার মাহবুবুর রহমান এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহনুর ইসলাম, সাধারন সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট লোকমান হোসেন, পৌরসভার সচিব সামসুদ্দিন, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুজ্জামান অপু, দৈনিক দিনদর্পন পত্রিকার নির্বাহী সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, আসিফ টিউটেরিয়াল হোম এর পরিচালক আসিফ ইকবাল খান, সাংবাদিক সুমন রায়, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ জসিম উদ্দিন রানা, বিজয়নগর উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক খোকন বিশিষ্ট ব্যবসায়ী সুমন সাহা প্রমুখ। 
অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও চট্রগ্রাম জেলার গোয়েন্দ পুলিশ (ডিবির) ওসি মঈনুর রহমান নবনির্বাচিত পৌর মেয়র মিসেস নায়ার কবির ও কাউন্সিলরদেরকে ফুলেল শুভেচছা জানান। 
বক্তব্য রাখেন সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর মিনারা বেগম, কাউন্সিলর শাহানা বেগম, নিলুফা ইয়াসমিন, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর এর পক্ষে ছোট ভাই হুমায়ুন কবির, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মিজানুর রহমান আনছারী, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ওমর ফারুক জীবন, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ফারুক আহমেদ, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মীর মোঃ শাহীন, ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর কাউছার আহমেদ, ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাকিল, ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আনোয়ারুল ইসলাম।
বক্তব্য রাখেন চট্রগ্রামস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সিএন্ডএফ এর উপদেষ্টা আবু জামাল খান, সাধারন সম্পাদক জয়নাল আবেদীন  নির্বাচন কমিশনার মোঃ আলমগীর সর্দার, আসাদুল্লাহ, শেখ ফরিদ, শরিফুল ইসলাম, কাজী মারুফুল ইসলাম, মাহবুবুর রহমান, শিক্ষানুরাগী আফজালুর রহমান রিপন। 
অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলওয়াত করেন চট্রগ্রামস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সিএন্ডএফ সহসভাপতি মোঃ হাসনাত। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com