সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

“প্রেম মানে না বয়স। মানে না উচ্চ-নীচ বিভেদ

“প্রেম মানে না বয়স। মানে না উচ্চ-নীচ বিভেদ

সময়নিউজবিডি টুয়েন্টিফোর ডেস্ক রিপোর্ট    

“প্রেম মানে না বয়স। মানে না উচ্চ-নীচ বিভেদ। আরও একবার সেই কথা প্রমাণ করে দিলেন থাইল্যান্ডের রাজা। এমন এক পদমর্যাদার অধিকারী হয়েও তিনি বিয়ে করলেন নিজের দেহরক্ষীকে। 
গত বুধবার থাই রাজা মহা ভাজিরালংকর্ন তাঁর ব্যক্তিগত দেহরক্ষী সুথিদাকে বিয়ে করেন ও তাঁকে রানির মর্যাদা দেন। রয়্যাল গেজেটে এই খবর প্রকাশ হয়েছে বুধবার। প্রকাশ পেয়েছে বিয়ের একটি ফুটেজও। থাইল্যান্ডের টেলিভিশন চ্যানেলগুলিতে এই খবর দেখানো হয়েছে। তবে এর আগে রাজপরিবারের অন্দর ও বাহিরমহল যে একথা জানত না, তা নয়। থাইল্যান্ডবাসী জানত তাদের রাজা দেহরক্ষীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু সবটাই কানাঘুষো ছিল। কখনও কেউ এই খবর প্রকাশ্যে আনেননি। বিয়ের পর, সম্পর্কে সিলমোহর পড়ার পরই সম্পর্কের খবর প্রকাশ্যে আনা হয়। 
গত ২০১৬ সালের অক্টোবর মাসে প্রয়াত হন থাইল্যান্ডের রাজা ভূমিবল আদুলিয়াদেজ। তারপর থেকে রাজকার্য সামলাতেন যুবরাজ ভাজিরালংকর্ন। আগামী শনিবার বুদ্ধ ও ব্রাহ্মণ মতে তাঁর অভিষেক সম্পন্ন হবে। এর পর ব্যাংককে বিরাট শোভাযাত্রার আয়োজন করা হবে।
২০১৪ সালে সুথিদা তিদজাইকে ভাজিরালংকর্নের ব্যক্তিগত দেহরক্ষী বাহিনীতে বহাল করা হয়। এর আগে থাই এয়ারওয়েজের আগে ফ্ল্যাইট অ্যাটেনডেন্ট ছিলেন তিনি। সূত্রের খবর, তখন থেকেই সুথিদার প্রেমে পড়েন যুবরাজ। কিন্তু রাজপরিবারের তরফে এই সম্পর্ক মেনে নেওয়া হয়নি কোনওদিনই। তবে ২০১৬ সালে ক্ষমতায় আসার পর সুথিদাকে তিনি থাই রয়্যাল সেনাবাহিনীর জেনারেল পদে বহাল করেন। সম্পর্ক ক্রমে দৃঢ় হতে থাকে। ২০১৭ সালে তাঁকে ব্যক্তিগত নিরাপত্তা বাহিনীর উপপ্রধান পদে বহাল করেন ভাজিরালংকর্ন। তবে সুথিদাই ভাজিরালংকর্ন প্রথমা স্ত্রী নন। এর আগে আরও তিনবার বিয়ে করেছিলেন রাজা ভাজিরালংকর্ন। তাঁর সাত সন্তানও রয়েছে।”-তথ্য সূত্রঃ সংবাদ প্রতিদিন। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com