সংবাদ শিরোনাম
বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণের মধ্যদিয়ে স্বাধীনতাকামী মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল ; মোকতাদির চৌধুরী এমপি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মরলেন প্রেমিক, বেঁচে গেলেন প্রেমিকা বিজয়নগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ।। ঘরে ঢুকে ভাংচুর ও ডাকাতি দলীয় প্রতীক মুক্ত স্থানীয় সরকার নির্বাচনের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন দিশারী সমাজ কল্যাণ সংসদের বার্ষিক বনভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত বিজয়নগরে এক মহিলার মরদেহ উদ্ধার কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী বিজয়নগরে ইউএনও আরাফাত ও গণপূর্তের প্রকৌশলীদের মধ্যে হাতাহাতি দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা বিজয়নগরে আগামী ৭ মার্চ মুজিব ঢাকা ম্যারাথন
আগামী ১৪ অক্টোবর নকলায় সংরক্ষিত আসনের উপ-নির্বাচনের ভোট

আগামী ১৪ অক্টোবর নকলায় সংরক্ষিত আসনের উপ-নির্বাচনের ভোট

শেরপুর প্রতিনিধি //সময়নিউজবিডি

শেরপুরের নকলা উপজেলার ৬ নম্বর পাঠাকাটা ইউনিয়ন পরিষদের ২ নম্বর সংরক্ষিত আসনের ৪, ৫ ও ৬ নম্বর সাধারণ ওয়ার্ডের উপ-নির্বাচনের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছেন উপজেলা রিটানিং কর্মকর্তা। ভোট গ্রহণ আগামী ১৪ অক্টোবর।

উপজেলা রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তা মো. ছাইফুল ইসলাম জানান, এই উপ-নির্বাচনে তিনটি কেন্দ্রের ১৩টি বুথের জন্য তিনজন প্রিজাইডিং, ১৩ জন সহকারী প্রিজাইডিং ও ২৬ জন পোলিং কর্মকর্তা নিয়োজিত থাকবেন। আইনশৃঙ্খলা রক্ষার জন্য তিনজন নির্বাহী হাকিম, এক প্লাটুন বিজিবি, ১৪ জন পুলিশ ও ১২ জন আনসার সদস্য নিয়োজিত থাকবে। এ ছাড়াও বাড়তি নিরাপত্তার জন্য র‌্যাবের দুটি টহল দল ভোটকেন্দ্র এলাকায় টহলে থাকবেন। এ উপ-নির্বাচনে সাধারণ তিন ওয়ার্ডের পাঁচ হাজার ১৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।উল্লেখ্য, এ সংরক্ষিত আসনের নির্বাচিত মহিলা সদস্য মোছা. শেফালী বেগম মৃত্যুবরণ করায় আসনটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন। পরে নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী মোছা. রবিজা বেগম ও মোছা. সম্পা বেগম নামের দু’জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com