সংবাদ শিরোনাম
বিজয়নগরে ভেন্টিলেটর ভেঙে দোকানে দুর্ধর্ষ চুরি তৈমুরকে হারিয়ে তৃতীয় মেয়াদে নারায়ণগঞ্জ সিটি মেয়র নির্বাচিত হলেন আইভী বিজয়নগরে এক প্রবাসীর বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট।। আহত- ৬ কমলগঞ্জে অগ্নিকান্ডে দশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি।। ফায়ার সার্ভিসের অবহেলার অভিযোগ সরাইলে বন্ধু ফাউন্ডেশন এর উদ্যোগে কম্বল বিতরণ বাংলাদেশ কল্যাণ পার্টি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত আশুগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে গাঁজাসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার পৌষ সংক্রান্তি উপলক্ষে কমলগঞ্জে জমে উঠেছে মাছের মেলা আব্দুস শহীদ এমপির ওপর হামলার প্রতিবাদে কমলগঞ্জে বিক্ষোভ মিছিল কমলগঞ্জে বিজয়ী ও পরাজিত ইউপি সমর্থকদের মাঝে সংঘর্ষ
আগামী ১৪ অক্টোবর নকলায় সংরক্ষিত আসনের উপ-নির্বাচনের ভোট

আগামী ১৪ অক্টোবর নকলায় সংরক্ষিত আসনের উপ-নির্বাচনের ভোট

শেরপুর প্রতিনিধি //সময়নিউজবিডি

শেরপুরের নকলা উপজেলার ৬ নম্বর পাঠাকাটা ইউনিয়ন পরিষদের ২ নম্বর সংরক্ষিত আসনের ৪, ৫ ও ৬ নম্বর সাধারণ ওয়ার্ডের উপ-নির্বাচনের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছেন উপজেলা রিটানিং কর্মকর্তা। ভোট গ্রহণ আগামী ১৪ অক্টোবর।

উপজেলা রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তা মো. ছাইফুল ইসলাম জানান, এই উপ-নির্বাচনে তিনটি কেন্দ্রের ১৩টি বুথের জন্য তিনজন প্রিজাইডিং, ১৩ জন সহকারী প্রিজাইডিং ও ২৬ জন পোলিং কর্মকর্তা নিয়োজিত থাকবেন। আইনশৃঙ্খলা রক্ষার জন্য তিনজন নির্বাহী হাকিম, এক প্লাটুন বিজিবি, ১৪ জন পুলিশ ও ১২ জন আনসার সদস্য নিয়োজিত থাকবে। এ ছাড়াও বাড়তি নিরাপত্তার জন্য র‌্যাবের দুটি টহল দল ভোটকেন্দ্র এলাকায় টহলে থাকবেন। এ উপ-নির্বাচনে সাধারণ তিন ওয়ার্ডের পাঁচ হাজার ১৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।উল্লেখ্য, এ সংরক্ষিত আসনের নির্বাচিত মহিলা সদস্য মোছা. শেফালী বেগম মৃত্যুবরণ করায় আসনটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন। পরে নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী মোছা. রবিজা বেগম ও মোছা. সম্পা বেগম নামের দু’জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com