সংবাদ শিরোনাম
সরাইলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন বিজয়নগরে অবৈধ কারেন্ট জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা বিজয়নগরে মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে আম্বিয়া মিজান বালিকা বিদ্যালয়ে শোক দিবস পালন বিজয়নগরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন বঙ্গবন্ধুর মন্ত্রী পরিষদের ৯৮% মন্ত্রীরা খন্দকার মোশতাক এর মন্ত্রী পরিষদে যোগ দিয়েছিলেন; উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বিজয়নগরে আব্দুল্লাহ নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ইতিহাস তার নিজের প্রয়োজনেই বঙ্গবন্ধুকে সৃষ্টি করেছে এবং নিজের প্রয়োজনেই তাঁকে অমর করে রাখবে; কথাসাহিত্যিক রফিকুর রশীদ সাংবাদিক আব্দুল বাছিতের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কমলগঞ্জে বিক্ষোভ সমাবেশ কমলগঞ্জে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আব্দুল বাছিত গুরুতর আহত
আগামী ১৪ অক্টোবর নকলায় সংরক্ষিত আসনের উপ-নির্বাচনের ভোট

আগামী ১৪ অক্টোবর নকলায় সংরক্ষিত আসনের উপ-নির্বাচনের ভোট

শেরপুর প্রতিনিধি //সময়নিউজবিডি

শেরপুরের নকলা উপজেলার ৬ নম্বর পাঠাকাটা ইউনিয়ন পরিষদের ২ নম্বর সংরক্ষিত আসনের ৪, ৫ ও ৬ নম্বর সাধারণ ওয়ার্ডের উপ-নির্বাচনের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছেন উপজেলা রিটানিং কর্মকর্তা। ভোট গ্রহণ আগামী ১৪ অক্টোবর।

উপজেলা রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তা মো. ছাইফুল ইসলাম জানান, এই উপ-নির্বাচনে তিনটি কেন্দ্রের ১৩টি বুথের জন্য তিনজন প্রিজাইডিং, ১৩ জন সহকারী প্রিজাইডিং ও ২৬ জন পোলিং কর্মকর্তা নিয়োজিত থাকবেন। আইনশৃঙ্খলা রক্ষার জন্য তিনজন নির্বাহী হাকিম, এক প্লাটুন বিজিবি, ১৪ জন পুলিশ ও ১২ জন আনসার সদস্য নিয়োজিত থাকবে। এ ছাড়াও বাড়তি নিরাপত্তার জন্য র‌্যাবের দুটি টহল দল ভোটকেন্দ্র এলাকায় টহলে থাকবেন। এ উপ-নির্বাচনে সাধারণ তিন ওয়ার্ডের পাঁচ হাজার ১৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।উল্লেখ্য, এ সংরক্ষিত আসনের নির্বাচিত মহিলা সদস্য মোছা. শেফালী বেগম মৃত্যুবরণ করায় আসনটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন। পরে নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী মোছা. রবিজা বেগম ও মোছা. সম্পা বেগম নামের দু’জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com