সংবাদ শিরোনাম
রেল যাতায়াত, যানজট ও লোডশেডিং সমস্যা সমাধানের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় নাগরিক ফোরামের মানববন্ধন অনুষ্ঠিত কক্সবাজারে লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় সেনাবাহিনীর অভিযানে ৬ জন আটক গণঅভ্যুত্থানে শহীদদের খসড়া তালিকায় ৭০৮ জন সিডস ফর দ্য ফিউচারের আঞ্চলিক পর্বে অংশ নিতে চীনে বাংলাদেশী শিক্ষার্থীরা সরাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর রক্তক্ষয়ী সংঘর্ষ।। আহত-৫০ ব্রাহ্মণবাড়িয়ায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু রাঙামাটিতে পর্যটন ভ্রমণে তিন দিনের নিষেধাজ্ঞা ইবির সাবেক শিক্ষক ড. নকীব নসরুল্লাহ হলেন ইবির নতুন উপাচার্য নবীনগরে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূর আত্মহত্যা ব্রাহ্মণবাড়িয়ায় ভুয়া সাংবাদিক ও অপসাংবাদিকতা প্রতিরোধে কমিটি গঠন।। আহ্বায়ক আরজু ও সদস্য সচিব আল আমিন শাহীন
আগামী ১৪ অক্টোবর নকলায় সংরক্ষিত আসনের উপ-নির্বাচনের ভোট

আগামী ১৪ অক্টোবর নকলায় সংরক্ষিত আসনের উপ-নির্বাচনের ভোট

শেরপুর প্রতিনিধি //সময়নিউজবিডি

শেরপুরের নকলা উপজেলার ৬ নম্বর পাঠাকাটা ইউনিয়ন পরিষদের ২ নম্বর সংরক্ষিত আসনের ৪, ৫ ও ৬ নম্বর সাধারণ ওয়ার্ডের উপ-নির্বাচনের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছেন উপজেলা রিটানিং কর্মকর্তা। ভোট গ্রহণ আগামী ১৪ অক্টোবর।

উপজেলা রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তা মো. ছাইফুল ইসলাম জানান, এই উপ-নির্বাচনে তিনটি কেন্দ্রের ১৩টি বুথের জন্য তিনজন প্রিজাইডিং, ১৩ জন সহকারী প্রিজাইডিং ও ২৬ জন পোলিং কর্মকর্তা নিয়োজিত থাকবেন। আইনশৃঙ্খলা রক্ষার জন্য তিনজন নির্বাহী হাকিম, এক প্লাটুন বিজিবি, ১৪ জন পুলিশ ও ১২ জন আনসার সদস্য নিয়োজিত থাকবে। এ ছাড়াও বাড়তি নিরাপত্তার জন্য র‌্যাবের দুটি টহল দল ভোটকেন্দ্র এলাকায় টহলে থাকবেন। এ উপ-নির্বাচনে সাধারণ তিন ওয়ার্ডের পাঁচ হাজার ১৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।উল্লেখ্য, এ সংরক্ষিত আসনের নির্বাচিত মহিলা সদস্য মোছা. শেফালী বেগম মৃত্যুবরণ করায় আসনটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন। পরে নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী মোছা. রবিজা বেগম ও মোছা. সম্পা বেগম নামের দু’জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com