সংবাদ শিরোনাম
তরুন ব্যবসায়ী আরেফিন হৃদয় ব্রাহ্মণবাড়িয়া শ্রেষ্ঠ বিক্রেতা নির্বাচিত বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণের মধ্যদিয়ে স্বাধীনতাকামী মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল ; মোকতাদির চৌধুরী এমপি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মরলেন প্রেমিক, বেঁচে গেলেন প্রেমিকা বিজয়নগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ।। ঘরে ঢুকে ভাংচুর ও ডাকাতি দলীয় প্রতীক মুক্ত স্থানীয় সরকার নির্বাচনের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন দিশারী সমাজ কল্যাণ সংসদের বার্ষিক বনভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত বিজয়নগরে এক মহিলার মরদেহ উদ্ধার কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী বিজয়নগরে ইউএনও আরাফাত ও গণপূর্তের প্রকৌশলীদের মধ্যে হাতাহাতি দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা
ঢাকা-সিলেট মহাসড়ককের বিজয়নগরে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে নিহত- ০৬ ও আহত- ০৪

ঢাকা-সিলেট মহাসড়ককের বিজয়নগরে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে নিহত- ০৬ ও আহত- ০৪

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

ঢাকা-সিলেট মহাসড়ককের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে ৬ জন নিহত হয়েছে। 
বৃহস্পতিবার (০৫ মার্চ) দিবাগত রাত আড়াইটায় বিজয়নগরের চান্দুরা ইউনিয়নের কালিসীমা নামক এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। 
সড়ক দূর্ঘটনায় নিহতরা হলেন – হারুণ (৪০) শাকিল (২৫), সাগর (২২), সোহান (২০), রিফাত (১৬), ইমন (১৯) ও আহতরা হলেন- শাহীন (৩০), বিজয় (১৯), আবির (১৯) এবং জিসান (২৪)। 
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে নারায়নগঞ্জ থেকে মাজার জিয়ারতের উদ্দেশ্যে (ঢাকা মেট্রো চ-১১৩৮৬৭) নম্বরের একটি মাইক্রোবাস সিলেটে যাওয়ার পথে ঢাকা-সিলেট মহাসড়ককের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার কালিসীমা নামক এলাকায় সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো ব-১৫০৪৮৭) নম্বরের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের আগুনে ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা ৬ যাত্রী নিহত হয়। নিহত ও আহতরা হলেন নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার বাসিন্দা। তবে যাত্রীবাহী বাসটি পাশের খাদে পড়ে গেলেও কেউ আহত হয়নি।   

আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় মহাসড়কে যানজট সৃষ্টি হয়।     
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন খাঁটিহাতা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) প্রেমধন মজুমদার।    
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।     

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com