সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নাসিরনগরে আরো এক করোনা রোগী সনাক্তসহ মোট আক্রান্ত ৭ জন

নাসিরনগরে আরো এক করোনা রোগী সনাক্তসহ মোট আক্রান্ত ৭ জন

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নতুন একজন করোনা ভাইরাস আক্রান্ত রোগীসহ এ পর্যন্ত মোট ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।   
সোমবার (২৭ এপ্রিল) জেলার নাসিরনগরে আরো এক রোগী সনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন কার্যালয়। আক্রান্ত ব্যক্তি উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মকবুল গ্রামের মালয়েশিয়া প্রবাসী মোঃ শাহ আলমের আপন ছোট ভাই। 
তাছাড়াও গতকাল ২৬ এপ্রিল ২০২০ রোজ রবিবার ৫০ শয্যা বিশিষ্ট নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক ওটি বয় বা স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। আইইডিসিআরের এক রিপোর্টে এ তথ্য জানানো হয়েছে। 
হাসপাতালে কর্মরত স্বাস্থ্য সহকারী সহ এ পর্যন্ত নাসিরনগর উপজেলায় মোট ৭ জন করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। অন্যরা হলেন পূর্বভাগ ইউনিয়নের মকবুল গ্রামের মালয়েশিয়া প্রবাসী, তার স্ত্রী, কন্যা ও  আপন তিনভাই। এর মাঝে ওই প্রবাসী মারা গেছেন। তার স্ত্রী, কন্যা ও তিন ভাই আইলোলেশনে রয়েছেন। স্বাস্থ্যকর্মীকেও আসোলেশনে নেয়া হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায় জানিয়েছেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com