সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় রাতের আধারে কম্বল নিয়ে বেঁদে পল্লীতে দুই ইউএনও

ব্রাহ্মণবাড়িয়ায় রাতের আধারে কম্বল নিয়ে বেঁদে পল্লীতে দুই ইউএনও

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের  সুলতানপুর ও রাধিকা গ্রামের দুটি বেঁদে পল্লী ও বিজয়নগর উপজেলার বুধন্তী ও চান্দুরা ইউনিয়নের দুটি বেঁদে পল্লীসহ বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া এবং বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে.এম ইয়াসির আরাফাত। 
গতকাল সোমবার রাতে পৃথক সময়ে দুই উপজেলা নির্বাহী কর্মকর্তা এই কম্বল বিতরণ করেন। সোমবার রাতে দুই উপজেলায় তারা প্রায় তিনশত কম্বল বিতরণ করেছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, গত সোমবার রাত ৮টায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর ও রাধিকা গ্রামের দুটি বেঁদে পল্লীর ৬৩জন বাসিন্দাসহ ছিন্নমূল ও অসহায় ৯০ জনের মধ্যে কম্বল বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান প্রমুখ।
অপর দিকে বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা কে.এম ইয়াসির আরাফাত সোমবার রাত ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত উপজেলার বুধন্তি ও চান্দুরা ইউনিয়নের দুটি বেঁদে পল্লীর ১৫৮জন বাসিন্দাসহ উপজেলার বিভিন্ন এলাকায় ভাসমান ও ছিন্নমূল ২০৮ জন শীতার্তের মধ্যে কম্বল বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহানূর জাহান প্রমুখ।
এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া বলেন, গত ৪/৫ দিন ধরেই তিনি রাতের বেলা প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে পাঠানো কম্বল সদর উপজেলার বিভিন্ন আশ্রয়ন প্রকল্প, বেঁদে পল্লীসহ উপজেলার বিভিন্ন স্থানে থাকা ছিন্নমূল শীতার্তদের গায়ে জড়িয়ে দিচ্ছেন। তিনি বলেন, ইতিমধ্যেই সদর উপজেলার বিভিন্ন গ্রামে ৫ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে আরো কম্বল বিতরণ করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com