সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

দলীয় শৃঙ্খলাভঙ্গের অপরাধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নেতাকর্মীদের হুশিয়ারী করেন মোকতাদির চৌধুরী এমপি

দলীয় শৃঙ্খলাভঙ্গের অপরাধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নেতাকর্মীদের হুশিয়ারী করেন মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোন নেতাকর্মী দলের প্রার্থীর বিরুদ্ধে কাজ করলে তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলাভঙ্গের অপরাধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। 
গতকাল শনিবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ কার্যনির্বাহী সংসদের সাধারণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী তাজ মোঃ ইয়াছিন, এড. আবু তাহের, মজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, মঈনউদ্দিন মঈন, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কালাম ভূইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুসলিম মিয়াসহ জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ। সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।
জেলা আওয়ামীলীগ কার্যনির্বাহী সংসদ সভায় পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান:

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া ও আখাউড়া পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের যারা মনোনয়ন না পেয়ে অঙ্গীকার মোতাবেক নির্বাচনে মনোনয়নপত্র দাখিল না করে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করছেন তাদেরকে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয় এবং যারা বিদ্রোহী প্রার্থী হয়েও নির্ধারিত তারিখে প্রত্যাহার করেছেন বা করবেন, তাদেরকে দলীয় প্রার্থীর পক্ষে বিশ্বস্ততার সাথে কাজ করার আহবান জানানো হয়।
জেলা নির্বাচন পরিচালনা সমন্বয় কমিটি গঠন:

ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন আসন্ন বিভিন্ন পৌর নির্বাচন ও ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীয়ত প্রার্থীদের উপজেলা ভিত্তিক নির্বাচন পরিচালনা ও সমন্বয়ের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল- মামুন সরকারকে প্রধান সমন্বয়ক এবং পৌর নির্বাচনের জন্য প্রতিটি পৌর কমিটি থেকে একজন এবং ইউপি নির্বাচনের জন্য প্রতিটি উপজেলা থেকে একজন করে সমন্বয়ক নিযুক্ত করে জেলা আওয়ামীলীগের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ এবং প্রতিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক /আহবায়ক ও যুগ্ম আহবায়কদেরকে সদস্য করে জেলা নির্বাচন পরিচালনা সমন্বয় কমিটি গঠন করা হয়।
মাহমুদুল হক ভূইয়াকে মনোনয়ন প্রত্যাহারের আহবানসহ দলীয় প্রার্থীর বিরোধীতাকারীদের প্রতি সতর্কবাণী:

সভায় মাহমুদুল হক ভূইয়াকে তাঁর দলীয় কার্যক্রমে অতীত ভূমিকা, ত্যাগ ও অবদান বিবেচনায় এবং তার অঙ্গিকারসহ দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা ও আনুগত্য প্রদর্শন করে অবিলম্বে তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করার জন্য উদাত্ত্ব আহবান জানানো হয় এবং তার কর্মী সভায় অংশগ্রহণকারী ও অশালীন বক্তব্য প্রদানকারী নেতাকর্মীদেরকে সতর্ক করে সংযত হওয়ার অনুরোধ করা হয়। অন্যথায় তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলাভঙ্গের অপরাধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com