সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

নাসিরনগর খান্দুরা কোটি টাকা ব্যয়ে নুরে মদিনা জামে মসজিদের শুভ উদ্বোধন

নাসিরনগর খান্দুরা কোটি টাকা ব্যয়ে নুরে মদিনা জামে মসজিদের শুভ উদ্বোধন

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি 

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার চাপরতলা ইউনিয়নের খান্দুরা গ্রামের কৃতি সন্তান আই.পি চ্যানেল – কে টিভি বাংলা টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মামুনুর হাসান টিপুর নিজস্ব অর্থায়নে প্রায় কোটি টাকার ব্যয়ে খান্দুরা দক্ষিণপাড়ায় তিন তলা ভবন বিশিষ্ট নুরে মদিনা জামে মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (০৯ এপ্রিল) সকাল ১১ টায় উদ্বোধনী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ফিতা কেটে মসজিদের শুভ উদ্বোধন করেন আই.পি চ্যানেল – কে টিভি বাংলা টেলিভিশনের চেয়ারম্যান মোঃ মামুনুর হাসান টিপু।
তৌহিদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে আল ইয়াজ হোসেন ফয়েজ চিশতি, চাপরতলা ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ভূইয়া, নাসিরনগর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ মোঃ আব্দুল আহাদ, মোঃ আব্দুল হামিদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com