সংবাদ শিরোনাম
আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা খিরাতলা-কাঞ্চনপুরবাসী আমার পরিবারের মানুষ; লুৎফর রহমান মুকাই আলী নির্বাচনে ব্যালট পেপারে ভুল প্রতীক ছাপার ঘটনায় কসবা নির্বাচন অফিসারকে বদলি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হত্যাকাণ্ড বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পদযাত্রা পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন

আশুগঞ্জে প্রাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার 

আশুগঞ্জে প্রাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কুদ্দুস মিয়া (৪০) ও রমজান মিয়া (৩৮),  গাঁজা ও একটি প্রাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৭ এপ্রিল) সকালে ঢাকা-সিলেট মহাসড়ককের জেলার আশুগঞ্জ টোলপ্লাজা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেন আশুগঞ্জ থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত কুদ্দুস মিয়া জেলার বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের সোনামোড়া গ্রামের আলতাফ আলীর ছেলে ও রমজান মিয়া একই ইউনিয়নের পাঁচগাঁও গ্রামের হাজী আব্দুল হামিদের ছেলে।
পুলিশ জানায়, মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়ককের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ টোলপ্লাজা এলাকায় আশুগঞ্জ থানা পুলিশের একটি টিম একটি প্রাইভেটকার আটক করেন। এসময় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে সাড়ে ৬ কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করেন। এসময় মাদক সরবরাহের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।
আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার জড়িত আছে বলেও জানান ওসি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com