সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

বাজিতপুরের চাঞ্চল্যকর ছিদ্দিক হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

বাজিতপুরের চাঞ্চল্যকর ছিদ্দিক হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
কিশোগঞ্জের বাজিতপুর থানার চাঞ্চল্যকর ছিদ্দিক হত্যা মামলার দীর্ঘদিন যাবৎ পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ কাকন মিয়া-(২৫) কে গ্রেপ্তার করেছেন র‍্যাব।
বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টায় রাজধানী ঢাকার কাকরাইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল। গ্রেপ্তারকৃত কাকন মিয়া বাজিতপুর উপজেলার বরমাইপাড়ার হিলচিয়া এলাকার মোঃ জজ মিয়ার ছেলে।
র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, কিশোরগঞ্জের বাজিতপুর থানার বরমাইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চলাচলের রাস্তার পাশে ঘর নির্মাণকে কেন্দ্র করে আসামী মোঃ কাকন মিয়ার পক্ষ ও ভিকটিম মোঃ ছিদ্দিক মিয়ার পক্ষের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এরই জেরধরে গত ২০১৬ ইং সনের ২২ জানুয়ারি আসামী মোঃ কাকান মিয়া ও তার আত্মীয়-স্বজন রাস্তার পাশে ঘর নির্মাণ করতে চাইলে ভিকটিম মোঃ ছিদ্দিক মিয়া ও তার আত্মীয়-স্বজন ঘর নির্মাণে বাধা দিলে আসামী মোঃ কাকন মিয়া ও তার আত্মীয়-স্বজনেরা পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্রসহ লোহার রড, লোহার পাইপ, শাবল ও লাঠি ইত্যাদি অস্ত্রাদি দিয়ে ভিকটিম মোঃ ছিদ্দিক মিয়ার ডান চাপায় আঘাত করলে ডান কানসহ মারাত্মক গুরুতর জখম হয়। ভিকটিম মোঃ ছিদ্দিক মিয়াকে প্রথমে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে ছিদ্দিকের শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য একই তারিখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে এ্যাম্বুলেন্স যোগে ঢাকা নেওয়ার পথে নরসিংদী এলাকায় মৃত্যুবরণ করেন। উক্ত ঘটনায় নিহত ছিদ্দিকের ভাই বাদী হয়ে বাজিতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-১০, তাং-২৩/০১/২০১৬ খ্রিঃ, ধারা-১৪৩/৩২৩/৩২৪/৩০৭/৩০২/ ১১৪/৫০৬/ ৩৪ পেনাল কোড রুজু করেন।
র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য বাজিতপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com