সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

নেত্রকোনার চাঞ্চল্যকর পুলিশ মিয়া হত্যা মামলার ৬ আসামীকে ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার

নেত্রকোনার চাঞ্চল্যকর পুলিশ মিয়া হত্যা মামলার ৬ আসামীকে ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
নেত্রকোনা জেলার আটপাড়া থানার বহুল আলোচিত ও চাঞ্চল্যকর পুলিশ মিয়া হত্যা মামলার প্রধান আসামীসহ ০৬ আসামীকে ব্রাহ্মণবাড়িয়া হতে গ্রেফতার করেছেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।
সোমবার (২৫ জুলাই) রাত ৩ টা ২০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করেন।
র‍্যাব এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, সোমবার রাত ৩ টা ২০ মিনিটে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোনা জেলার আটপাড়া থানার পালগাঁও গ্রামের বহুল আলোচিত পুলিশ মিয়া-(৭৫) হত্যা মামলার প্রধান আসামী একই গ্রামের মৃত কামাল উদ্দিন মুন্সির ছেলে জয়নাল মিয়া-(৪০), মাসুদ মিয়া-(৩৮), মাহবুব-(৩৬) ও নাজিম উদ্দিনের ছেলে জনি মিয়া-(২৩) এবং মৃত হাফিজ উদ্দিনের ছেলে এরশাদ মিয়া-(৪২) ও আলম মিয়া-(৩২) কে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করেন। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে নেত্রকোনার আটপাড়া থানার মামলা নং-১৩/১৪৩, তারিখ-২৪/০৭/২০২২খ্রিঃ, ধারা-১৪৩/৪৪৮/৩২৩/৩২৬/৩০২/৩০৭/১১৪/৩৪ পেনাল কোড ১৮৬০ রুজু করা হয়েছে।
উল্লেখ্য যে, মৃত পুলিশ মিয়া ও আসামীগণ একই এলাকার বাসিন্দা। পুলিশ মিয়ার পরিবারের সাথে আসামীগণের পূর্ব হইতে বিভিন্ন মামলা সহ সামাজিক বিরোধ ছিল। এর জের হিসাবে ২১/০৭/২০২২ইং আনুমানিক রাত ০৮.০০ ঘটিকার সময় আসামীগণ পুলিশ মিয়ার বাড়িতে এসে তাকে খুন করার হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে ২২/০৭/২০২২ইং তারিখ আনুমানিক সকাল ০৬.০০ ঘটিকার সময় আসামীগণ পুর্ব পরিকল্পিতভাবে বে-আইনী জনতাবদ্ধে আবদ্ধ হয়ে চাপাতি, দা, রামদা, গরু জবাইয়ের ছুরি ও দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে পুলিশ মিয়ার বাড়িতে আক্রমন করেন। ঘটনার সময়ে আসামী জয়নাল মিয়া, মাসুদ মিয়া, মাহবুব, জনি মিয়া, এরশাদ মিয়া ও আলম মিয়া‘সহ অন্যন্যা আসামীগণ পুলিশ মিয়াকে খুন করার উদ্দেশ্যে মাথার ডান পাশে কানের উপরিভাগে, ডান কানের নিচে গলায়, বুকের মাঝখানে, ডান ও বাম পাজরের নিচে এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। পরবর্তীতে আশেপাশের লোকজন ঘটনাস্থলে আসলে পুলিশ মিয়ার মৃত দেহ পড়ে থাকতে দেখেন।
র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে নেত্রকোনা জেলার আটপাড়া থানায় হস্থান্তর প্রক্রিয়াধীন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com