সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

নেত্রকোনার চাঞ্চল্যকর পুলিশ মিয়া হত্যা মামলার ৬ আসামীকে ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার

নেত্রকোনার চাঞ্চল্যকর পুলিশ মিয়া হত্যা মামলার ৬ আসামীকে ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
নেত্রকোনা জেলার আটপাড়া থানার বহুল আলোচিত ও চাঞ্চল্যকর পুলিশ মিয়া হত্যা মামলার প্রধান আসামীসহ ০৬ আসামীকে ব্রাহ্মণবাড়িয়া হতে গ্রেফতার করেছেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।
সোমবার (২৫ জুলাই) রাত ৩ টা ২০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করেন।
র‍্যাব এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, সোমবার রাত ৩ টা ২০ মিনিটে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোনা জেলার আটপাড়া থানার পালগাঁও গ্রামের বহুল আলোচিত পুলিশ মিয়া-(৭৫) হত্যা মামলার প্রধান আসামী একই গ্রামের মৃত কামাল উদ্দিন মুন্সির ছেলে জয়নাল মিয়া-(৪০), মাসুদ মিয়া-(৩৮), মাহবুব-(৩৬) ও নাজিম উদ্দিনের ছেলে জনি মিয়া-(২৩) এবং মৃত হাফিজ উদ্দিনের ছেলে এরশাদ মিয়া-(৪২) ও আলম মিয়া-(৩২) কে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করেন। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে নেত্রকোনার আটপাড়া থানার মামলা নং-১৩/১৪৩, তারিখ-২৪/০৭/২০২২খ্রিঃ, ধারা-১৪৩/৪৪৮/৩২৩/৩২৬/৩০২/৩০৭/১১৪/৩৪ পেনাল কোড ১৮৬০ রুজু করা হয়েছে।
উল্লেখ্য যে, মৃত পুলিশ মিয়া ও আসামীগণ একই এলাকার বাসিন্দা। পুলিশ মিয়ার পরিবারের সাথে আসামীগণের পূর্ব হইতে বিভিন্ন মামলা সহ সামাজিক বিরোধ ছিল। এর জের হিসাবে ২১/০৭/২০২২ইং আনুমানিক রাত ০৮.০০ ঘটিকার সময় আসামীগণ পুলিশ মিয়ার বাড়িতে এসে তাকে খুন করার হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে ২২/০৭/২০২২ইং তারিখ আনুমানিক সকাল ০৬.০০ ঘটিকার সময় আসামীগণ পুর্ব পরিকল্পিতভাবে বে-আইনী জনতাবদ্ধে আবদ্ধ হয়ে চাপাতি, দা, রামদা, গরু জবাইয়ের ছুরি ও দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে পুলিশ মিয়ার বাড়িতে আক্রমন করেন। ঘটনার সময়ে আসামী জয়নাল মিয়া, মাসুদ মিয়া, মাহবুব, জনি মিয়া, এরশাদ মিয়া ও আলম মিয়া‘সহ অন্যন্যা আসামীগণ পুলিশ মিয়াকে খুন করার উদ্দেশ্যে মাথার ডান পাশে কানের উপরিভাগে, ডান কানের নিচে গলায়, বুকের মাঝখানে, ডান ও বাম পাজরের নিচে এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। পরবর্তীতে আশেপাশের লোকজন ঘটনাস্থলে আসলে পুলিশ মিয়ার মৃত দেহ পড়ে থাকতে দেখেন।
র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে নেত্রকোনা জেলার আটপাড়া থানায় হস্থান্তর প্রক্রিয়াধীন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com