সংবাদ শিরোনাম
আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা খিরাতলা-কাঞ্চনপুরবাসী আমার পরিবারের মানুষ; লুৎফর রহমান মুকাই আলী

ব্রাহ্মণবাড়িয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের ব্যাপক কর্মসৃচি গ্রহণ

ব্রাহ্মণবাড়িয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের ব্যাপক কর্মসৃচি গ্রহণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের ব্যাপক কর্মসৃচি গ্রহণ করা হয়েছে।
যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন কর্তৃক গৃহীত কর্মসৃচির মধ্যে আগামীকাল ১৯ ফেব্রুয়ারি (সোমবার) বিকাল ৩ টায় জেলা সরকারি গণগ্রন্থাগারের উদ্যোগে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, বিকেল ৪ টায় জেলা শিশু একাডেমির উদ্যোগে জেলা পরিষদ মিলনায়তনে শিশুদের নিয়ে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতা, ২১ শে ফেব্রুয়ারি রাত ১২ টা ১ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ চত্বরের শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ, পাশাপাশি সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি বেসরকারি অফিস আদালতের ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা ও সকালে জেলা শিক্ষা অফিস ও প্রাথমিক শিক্ষা অফিস এর উদ্যোগে সকল শিক্ষা প্রতিষ্ঠানে চিত্রাঙ্কন, রচনা,ছড়া পাঠ,কবিতা আবৃত্তি প্রতিযোগিতা ও আলোচনা সভা সহ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ২১ শে ফেব্রুয়ারি বাদ জোহর সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে জেলার সকল মসজিদে দোয়া মাহফিল ও উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন এবং বিকেল সোয়া ৪ টায় জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
যথাযোগ্য মর্যাদায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সকল কর্মসৃচিতে অংশগ্রহণের জন্য জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান সকলকে আহ্বান জানিয়েছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com