সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

পেঁয়াজ সহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় কৃষক দলের মানববন্ধন

পেঁয়াজ সহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় কৃষক দলের মানববন্ধন

পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেল ৫টায় জেলা শহরের পাইকপাড়া পানির ট্যাঙ্কির সামনে জামে মসজিদ রোডে এ প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা কৃষক দলের সদস্য সচিব সদর উপজেলা পরিষদের সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি।
মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক মোঃ জসিম উদ্দিন, জেলা বিএনপি নেতা রাহিম উদ্দিন লস্কর , জিয়াউদ্দিন মুন্সী আঙ্গুর, জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক নুরুল হক আমিনী, একরামুজ্জামান ফরিদ, প্রভাষক মোশারফ ভুইয়া, জসিম উদ্দিন মেম্বার, কাজী মোঃ খোকন, ছাত্রনেতা ওয়াকি, বীর মুক্তিযোদ্ধা আবরার হোসেন মানিক প্রমুখ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী কৃষকদল আয়োজিত মানববন্ধন।

মানববন্ধনে বক্তারা বলেন, অনতিবিলম্বে পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ করে জনসাধারণের কাছে সহনীয় পর্যায়ে নিয়ে আসার আহবান জানান। অন্যথায় জাতীয়তাবাদী দল বিএনপি ও সহযোগী সংগঠন জাতীয়তাবাদী কৃষকদলের পক্ষ থেকে বৃহত্তর কর্মসূচি গ্রহণ করা হবে। বিএনপি সরকার আমলে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য জনগনের ক্রয়ক্ষমতার মধ্যে ছিল।
অনুষ্ঠিত মানববন্ধন পরিচালনা করেন জেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ও সরকারি কলেজের সাবেক জিএস আরমান উদ্দিন পলাশ।
প্রেস বিজ্ঞপ্তি।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com