সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নাসিরনগর স্বাস্থ্য কমপ্লেক্সে আইসিও বিভাগের শুভ উদ্বোধন

নাসিরনগর স্বাস্থ্য কমপ্লেক্সে আইসিও বিভাগের শুভ উদ্বোধন

মোঃ আব্দুল হান্নান//নাসিরনগর প্রতিনিধি  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ইনডোর বিভাগে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিও) মহিলা ও পুরুষ ওয়ার্ডের শুভ উদ্বোধন করা হয়েছে। ১লা সেপ্টেম্বর ২০২০ রোজ মঙ্গলবার বেলা ১২ ঘটিকার সময় এর  শুভ উদ্ভোধন অনুষ্ঠান স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া ০১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বিএম ফরহাদ হোসেন সংগ্রাম,অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী,সিভিল সার্জন ডাঃ একরাম উল্লাহ, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, হাসপাতালের কর্মরত সকল চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারী, আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতাকমর্ী, ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

জানা গেছে, ২০১৯ সালের ২৩ মার্চ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায় অত্র হাসপাতালে যোগদানের পর স্থানীয় এমপির সহযোগিতায় হাসপাতালের ব্যাপক উন্নয়ন করতে সক্ষম হয়েছেন। ডাঃ অভিজিৎ রায় যোগদানের পর হাসপাতালের সেবার মান অনেক গুণ বৃদ্ধি পেয়েছে। পরিবেশের উন্নয়ন হয়েছে। হাসপাতাল বাউন্ডারীর ভিতর মসজিদ নির্মাণ, রোগীদের সাথে আসা স্বজনদের জন্য নামায ও খাবারের স্থান নির্মাণ, হাসপাতাল দালাল মুক্ত করণসহ স্বাস্থ্যসেবা মানুষের দৌর গোড়ায় অনেকটা পৌঁছে গেছে। উক্ত আইসিও বিভাগ চালুর ফলে এলাকার  সর্বস্তরের রোগীদের জন্য অত্র হাসপাতালে উন্নত চিকিৎসা সহজ লভ্য হবে বলে ধারণা করা হচ্ছে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com