সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত।। জামি সভাপতি ও বিজন সাধারন সম্পাদক নির্বাচিত

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত।। জামি সভাপতি ও বিজন সাধারন সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারন নির্বাচন-২০২০ ইং এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে রিয়াজ উদ্দিন জামি সভাপতি ও জাবেদ রহিম বিজন সাধারন সম্পাদক হিসেবে বিজয়ী হয়েছেন।
সোমবার (২১ সেপ্টেম্বর) বেলা আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে বিরতিহীন ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
নির্বাচনে অন্যান্য বিজয়ীরা হলেন – সিনিয়র সহসভাপতি পদে পীযুষ কান্তি আচার্য্য , সহসভাপতি পদে ইব্রাহিম খান শাহদাৎ, কোষাধ্যক্ষ সম্পাদক পদে নজরুল ইসলাম শাহজাদা, দপ্তর সম্পাদক পদে শাহজাহান সাজু ও সাংস্কৃতিক ও তথ্য প্রযুক্তি সম্পাদক মুজিবুর রহমান খান।
নির্বাচনে ১১ পদের বিপরীতে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে চারটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চারজনকে বিজয়ী ঘোষণা করেন নির্বাচন কমিশন। বিজয়ীরা হলেন – যুগ্ম সাধারন সম্পাদক পদে সৈয়দ রিয়াজ আহমেদ অপু (দৈনিক ভোরের কাগজ), পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এইচ.এম. সিরাজ (দৈনিক শেয়ার বিজ), সাধারন সদস্য পদে মোঃ মনির হোসেন (দৈনিক দেশ রূপান্তর) এবং সাধারন সদস্য পদে ফরহাদুল ইসলাম পারভেজ (আলোকিত বাংলাদেশ)। 
জেলা নির্বাচন কর্মকর্তা ও প্রেস ক্লাব নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান নির্বাচনের ফলাফল ঘোষনা করেন। তিনি জানান, শান্তিপূর্ণ সুশৃঙ্খল পরিবেশ ও উৎসবমুখর ভাবে ভোট গ্রহণ সম্পন্ন করা হয়েছে। তিনি জানান, চারটি পদে প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় চারজনকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com