সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

বিজয়নগরে আগামী ৭ মার্চ মুজিব ঢাকা ম্যারাথন

বিজয়নগরে আগামী ৭ মার্চ মুজিব ঢাকা ম্যারাথন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় “বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১” উদযাপন উপলক্ষে ম্যারাথনে অংশ গ্রহণকারীদের আগামী ৭ মার্চ ২০২১ ইং রোজ রবিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপস্থিত থাকার আহ্বান করা হয়েছে। 

মুজিব ঢাকা ম্যারাথনে অংশ গ্রহণকারীদের নিয়ম কানুন শোনার জন্য সকাল ১০ টার মধ্যে  উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপস্থিতি নিশ্চিত করতে হবে।
এদিকে সকাল সাড়ে ১০ টায় মুজিব ঢাকা ম্যারাথন শুরু হয়ে বিজয়নগর উপজেলা পরিষদ প্রাঙ্গণ-চান্দুরা বিশ্বরোড – উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসে শেষ হবে।
যারা এখনো রেজিস্ট্রেশন করেননি, তাঁদেরকে দ্রুত রেজিস্ট্রেশন সম্পন্ন করে সংশ্লিষ্ট এপসটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নেয়ার জন্য অনুরোধ করা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে এম ইয়াসির আরাফাত। 

রেজিস্ট্রেশন ও ম্যারাথন সম্পন্ন করতে হলে যা লাগবে সেগুলো হলো একটি ইমেইল ঠিকানা, একটি এন্ড্রয়েড মোবাইল ফোন ও মোবাইলে ইন্টারনেট। খেয়াল করা জরুরী: ম্যারাথন শুরুর দিনে অবশ্যই মোবাইলে ডাটা (ইন্টারনেট অন) থাকতে হবে এবং মোবাইল লক রাখা যাবে না। 
রেজিস্ট্রেশন লিঙ্ক ও এপস সমন্ধে জানতে ভিজিট করুন https://m.facebook.com/story.php?story_fbid=2780236028910625&id=100007727655454
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com