সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

আশুগঞ্জে র‍্যাবের পৃথক দুটি অভিযানে গাঁজা ও মোটরসাইকেলসহ ৪ জন গ্রেফতার 

আশুগঞ্জে র‍্যাবের পৃথক দুটি অভিযানে গাঁজা ও মোটরসাইকেলসহ ৪ জন গ্রেফতার 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে র‍্যাবের পৃথক দুটি অভিযানে গাঁজা ও মোটরসাইকেলসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার (১৩ মে) রাত সাড়ে ৮ টায় ঢাকা-সিলেট মহাসড়কের জেলার আশুগঞ্জ টোলপ্লাজা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেন র‍্যাব।
গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের ডালপা গ্রামের সুলতান মিয়ার ছেলে মোঃ শাহ আলম -(২৯), একই উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মুকুন্দপুর গ্রামের শাহাবুদ্দিনের ছেলে মোঃ সুমন ওরফে হৃদয় -(২১) ও হবিগঞ্জের লাখাই উপজেলার বাদীকারা গ্রামের তাহের মিয়ার ছেলে মোঃ শাহাব উদ্দিন (২২) এবং কিশোরগঞ্জের কোরেরপাড় এলাকার আবদুল জব্বারের ছেলে মোঃ নয়ন মিয়া-(৩১)।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ টোলপ্লাজা এলাকা থেকে শাহাবুদ্দিন ও নয়ন মিয়াকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে পৌঁনে ৭ কেজি গাঁজা উদ্ধার করেন এবং একই দিন রাত ১০ টা ২৫ মিনিটে আশুগঞ্জ টোলপ্লাজা এলাকা থেকে শাহ আলম ও সুমনকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে ২.৮ কেজি মাদকদ্রব্য গাঁজা ও ১ টি মোটরসাইকেল উদ্ধার করে তা জব্দ করেন।
র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও সিনিয়র সহকারী পরিচালক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com