সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী সরাইলে হেফাজত নেতা গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মোকতাদির চৌধুরী এমপি
আশুগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আশুগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৫ হাজার ৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ৮ কেজি চারশত গ্রাম গঁাজা ও মাদক বিত্রয়ের ২ হাজার পঁাচশত টাকাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় একটি মোটর সাইকেল জব্দ করা হয়।
গত বৃহস্পতিবার বিকেলে পৃথক অভিযানে আশুগঞ্জ টোলপ্লাজা ও আশুগঞ্জ গোলচত্ত্বর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার মজলিশপুর গ্রামের জিয়া উদ্দিন বাবলু (৪০), ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার কৈচাপুর গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম-(২৪), একই এলাকার লিটন-(৩৮), ইসমাইল হোসেন-(২১) ও মমিন মিয়া-(২২)।
শুক্রবার দুপুরে র‍্যাব ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার পৃথক তিনটি অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। এ ঘটনায় আশুগঞ্জ থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com