সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার বোর্ড অব ট্রাস্টিজের ২৯ তম সভা জুম এ্যাপের মাধ্যমে ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (০৬ আগস্ট) সকাল ১০ টায় ভার্চুয়াল সভার সভাপতিত্ব করেন বোর্ড অব ট্রাস্টিজের সম্মানীত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
সভায় ট্রাস্টিদের মধ্যে অংশগ্রহণ করেন বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান এডভোকেট কামরুল ইসলাম এমপি, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ফাহিমা খাতুন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. দেলোয়ার হোসেন, কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম, মো. আলমগীর মিয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিকুল ইসলাম, অধ্যাপক ড. মো. তৌফিকুল ইসলাম, সৈয়দ এখতেশামুল বারী, মো. আবু মুসা আনছারী, আশফাক উদ্দিন, মুকাই আলী লুৎফর রহমান এবং ইয়াসিন খান। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার এহসান হাবীব ভার্চুয়ালি সভায় অংশগ্রহণ করেন।
সভার শুরুতে সভাপতি শোকের মাস আগস্ট উপলক্ষ্যে ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ও জাতির পিতার পরিবারের অন্য সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
সভায় ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের জন্য প্রণীত ২০২১-২০২২ অর্থ বছরের বাজেট অনুমোদন দেয়া হয়। এছাড়া শিক্ষক ও কর্মকর্তা নিয়োগ কমিটির সুপারিশসহ অর্থ কমিটি ও সিন্ডিকেট সভার সুপারিশসমূহ অনুমোদন করা হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের জন্য ছুটিবিধি প্রণয়ন ও স্বল্পমেয়াদি বিভিন্ন শর্টকোর্স পরিচালনা ও তত্ত্বাবধানের জন্য পৃথক দুইটি উপকমিটি গঠন করা হয়। সভায় সভাপতি মহোদয় বিশ্বদ্যালয়ের বিভিন্ন অগ্রগতি ও গৃহীত পদক্ষেপসমূহ বিস্তারিতভাবে তুলে ধরেন এবং বোর্ড অব ট্রাস্টিজ ও বিশ্ববিদ্যালয় কর্তৃক গৃহীত কর্মপরিকলল্পনা বস্তবায়নের জন্য সকলের আন্তরিক সহযোগিতা ও প্রচেষ্ঠা কামনা করেন। (প্রেস বিজ্ঞপ্তি)।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com