সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু সরাইলে ভূমি ও গৃহের দাবীতে ভূমিহীনদের মানববন্ধন সরাইলে দৈনিক যায়যায়দিন পত্রিকা ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কমলঞ্জের চা বাগানে মর্টার শেল নিস্ক্রিয় করল সেনাবাহিনী ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী এজাজ হত্যা মামলার দুই নম্বর আসামি জয়কে গ্রেফতার

১৭ বছর পর আজ ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের বর্ধিত সভা।। পদ প্রত্যাশীদের ব্যাপক প্রচার-প্রচারণা 

১৭ বছর পর আজ ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের বর্ধিত সভা।। পদ প্রত্যাশীদের ব্যাপক প্রচার-প্রচারণা 

মতিউর মুন্না,স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
দীর্ঘ ১৭ বছর পর আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা। সভাকে কেন্দ্র করে পদ প্রত্যাশী নেতাকর্মীরা গত সপ্তাহ ধরে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
শনিবার (২৩ অক্টোবর) বেলা ২ টায় জেলা শহরের শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা যুবলীগের এ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল।
জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহনুর ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌসের পরিচালনায় বর্ধিত সভায় আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে।
এদিকে, দীর্ঘ ১৭ বছরের মধ্যে জেলা যুবলীগের সম্মেলনের লক্ষ্যে কেন্দ্রীয় যুবলীগের আহবানের প্রেক্ষিতে জেলা যুবলীগ এর পক্ষ থেকে কয়েক বছর আগে কাউন্সিলর তালিকা
প্রেরণ করার পরও জেলা যুবলীগ এর সম্মেলন অদ্যাবধি অনুষ্ঠিত হয়নি। কয়েকবার দিনক্ষণ ঠিক হওয়ার পরও বিভিন্ন কারণে আর সম্মেলন হয়নি।
জেলা যুবলীগের বর্তমান কমিটির সুদীর্ঘ পথচলার মধ্যে বর্তমান জেলা ছাত্রলীগের পূর্বে আরও তিনটি জেলা ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে। এতে জেলা ছাত্রলীগের অনেক মেধাবী সাবেক ছাত্রনেতারা জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হলে তাতে পদ প্রত্যাশার জন্য অপেক্ষা করে আসছেন। পাশাপাশি জেলা যুবলীগের বর্তমান কমিটির অনেক মেধাবী ও পরিশ্রমী যুব নেতারাও রয়েছে এই সুদীর্ঘ পথচলার বিভিন্ন কর্মসূচিতে তাদের সফলতার স্বাক্ষর রেখে ভবিষ্যতে ভালো পদ-পদবীর আশায়।
আজকের ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের মাঝে সম্মেলন অনুষ্ঠানের লক্ষ্যে উৎসব-  আমেজ, আনন্দ-উল্লাস দারুণভাবে পরিলক্ষিত হচ্ছে।
জেলা যুবলীগের সহসভাপতি ইখতিয়ার উদ্দিন স্বপন কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে বিগত ২০০৪ সালের ২৮ জুন যেভাবে একটি সফল সম্মেলনের মাধ্যমে জেলা যুবলীগের কমিটি গঠন করে দিয়েছিলেন, ঠিক তেমনিভাবে গণতান্ত্রিক উপায়ে জেলা যুবলীগের আগামী সম্মেলন অনুষ্ঠানের মধ্যে দিয়ে নবীন প্রবীণ এবং সাবেক ছাত্রনেতাদের সমন্বয়ে একটি সুদক্ষ, যোগ্য ও মেধাবী নেতৃত্বের কমিটি উপহার দেওয়ার দাবী জানান।
তিনি আরো বলেন, নতুন করে জেলা যুবলীগের যে কমিটি গঠন করা হবে সেটি যেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ও যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শহীদ শেখ ফজলুল হক মনির আদর্শের যোগ্য উত্তরসূরি হয়।
উল্লেখ্য, বিগত ২০০৪ সালের ২৮ শে জুন জেলা আওয়ামী যুবলীগ এর সম্মেলন অনুষ্ঠিত হলেও ২০০৫ সালের ১৮ জুন বর্তমান জেলা যুবলীগ এর কমিটির অনুমোদন করেন কেন্দ্রীয় যুবলীগ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com