সংবাদ শিরোনাম
সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি তিস্তাপাড়ের ২ হাজার পরিবার পানিবন্দি ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু সরাইলে ভূমি ও গৃহের দাবীতে ভূমিহীনদের মানববন্ধন

প্রবীণ ব্যক্তিত্ব ডাঃ ওবায়েদুল হকের ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

প্রবীণ ব্যক্তিত্ব ডাঃ ওবায়েদুল হকের ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

ব্রাহ্মণবাড়িয়ার প্রবীণ ব্যক্তিত্ব, বিএমএ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক, রেডক্রিসেন্ট ইউনিট সহ ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন সেবা ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতাদের অন্যতম, পাইকপাড়া নিবাসী ডাঃ এ এস এম ওবায়দুল হক গত ৩১ জানুয়ারী সোমবার রাত ১১ টায় বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন) । মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৮৫ বৎসর। তিনি পুত্র কন্যা ভাই বোন সহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল মঙ্গলবার মরহুমের নামাজে জানাজা বাদ জোহর পাইকপাড়া জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে। পরে শেরপুরস্থ গোরস্তানে দাফন করা হয়।
এদিকে, ডাঃ ওবায়দুল হকের মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বিভিন্ন মহল।
উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিওর শোক 
প্রবীন চিকিৎসক ডাঃ এ এসএম ওবায়দুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও। শোক বার্তায় তিনি উল্লেখ, করেন ডাঃ এ এএম ওবায়েদুল সেবা মনস্কতায় বিশেষ করে চিকিৎসা সেবায় যে ানন্য অবদান রেখে গেছেন তা ব্রাহ্মণবাড়িয়া বাসী যুগে যুগে স্মরণে রাখবে উনার মৃত্যুতে এক সৎ নির্ভিক সমাজসেবীকে আমরা হারিয়েছি।
ক্রিসেন্ট কিন্ডার গার্টেন এর শোক 
ব্রাহ্মণবাড়িয়ার ক্রিসেন্ট কিন্ডার গার্টেন প্রতিষ্ঠাতাকালীন সময় থেকে পরিচালনা পর্ষদের সদস্য বিশিষ্ট চিকিৎসক ডাঃ এ এস এম ওবায়দুল হকের মৃত্যুতে ক্রিসেন্ট কিন্ডার গার্টেন এর পরিচালনা পর্ষর্দ সহ শিক্ষক অভিভাবক বৃন্দ গভীর শোক প্রকাশ করেছে। এক শোক বার্তায় জানানো হয়। ক্রিসেন্ট কিন্ডার গার্টেন এর প্রতিষ্ঠা সময় থেকে আজীবন তিনি এর উন্নয়নে অবদান রেখেছেন। উনার সহধর্মিণীও এই প্রতিষ্ঠানের অধ্যক্ষ শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। শিক্ষা ক্ষেত্রে উনার অবদান স্মরনীয় হয়ে থাকবে। উনার মৃত্যুতে গভীর শোক প্রকাশকরে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের মাগফেরাত কামনা করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com