সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

প্রবীণ ব্যক্তিত্ব ডাঃ ওবায়েদুল হকের ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

প্রবীণ ব্যক্তিত্ব ডাঃ ওবায়েদুল হকের ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

ব্রাহ্মণবাড়িয়ার প্রবীণ ব্যক্তিত্ব, বিএমএ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক, রেডক্রিসেন্ট ইউনিট সহ ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন সেবা ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতাদের অন্যতম, পাইকপাড়া নিবাসী ডাঃ এ এস এম ওবায়দুল হক গত ৩১ জানুয়ারী সোমবার রাত ১১ টায় বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন) । মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৮৫ বৎসর। তিনি পুত্র কন্যা ভাই বোন সহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল মঙ্গলবার মরহুমের নামাজে জানাজা বাদ জোহর পাইকপাড়া জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে। পরে শেরপুরস্থ গোরস্তানে দাফন করা হয়।
এদিকে, ডাঃ ওবায়দুল হকের মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বিভিন্ন মহল।
উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিওর শোক 
প্রবীন চিকিৎসক ডাঃ এ এসএম ওবায়দুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও। শোক বার্তায় তিনি উল্লেখ, করেন ডাঃ এ এএম ওবায়েদুল সেবা মনস্কতায় বিশেষ করে চিকিৎসা সেবায় যে ানন্য অবদান রেখে গেছেন তা ব্রাহ্মণবাড়িয়া বাসী যুগে যুগে স্মরণে রাখবে উনার মৃত্যুতে এক সৎ নির্ভিক সমাজসেবীকে আমরা হারিয়েছি।
ক্রিসেন্ট কিন্ডার গার্টেন এর শোক 
ব্রাহ্মণবাড়িয়ার ক্রিসেন্ট কিন্ডার গার্টেন প্রতিষ্ঠাতাকালীন সময় থেকে পরিচালনা পর্ষদের সদস্য বিশিষ্ট চিকিৎসক ডাঃ এ এস এম ওবায়দুল হকের মৃত্যুতে ক্রিসেন্ট কিন্ডার গার্টেন এর পরিচালনা পর্ষর্দ সহ শিক্ষক অভিভাবক বৃন্দ গভীর শোক প্রকাশ করেছে। এক শোক বার্তায় জানানো হয়। ক্রিসেন্ট কিন্ডার গার্টেন এর প্রতিষ্ঠা সময় থেকে আজীবন তিনি এর উন্নয়নে অবদান রেখেছেন। উনার সহধর্মিণীও এই প্রতিষ্ঠানের অধ্যক্ষ শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। শিক্ষা ক্ষেত্রে উনার অবদান স্মরনীয় হয়ে থাকবে। উনার মৃত্যুতে গভীর শোক প্রকাশকরে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের মাগফেরাত কামনা করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com