সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

সরাইলে একজনের অর্ধ-গলিত ঝুলন্ত মরদেহের কঙ্কাল উদ্ধার

সরাইলে একজনের অর্ধ-গলিত ঝুলন্ত মরদেহের কঙ্কাল উদ্ধার

সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের বারপাইকা গ্রামের একটি কবরস্থানের গাছ থেকে একজনের ঝুলন্ত মরদেহের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে ওই গ্রামের একটি কবরস্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে মরদেহটি দীর্ঘদিন আগের। এ কারণে এটি পচে নষ্ট হয়ে যাওয়ায় নিহতের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।
সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন জানান, আজ বুধবার সকালে সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের বারপাইকা গ্রামের একটি কবরস্থানের গাছের ডালে ঝুলন্ত অবস্থায় একটি মরদেহ দেখে পুলিশে সংবাদ দেয় স্থানীয়রা। মরদেহটি অন্তত ২০ থেকে ২৫ দিন আগের। এর নিচের অংশ শিয়াল খেয়ে নষ্ট করে ফেলেছে। ওপরের অংশটুকুও কঙ্কাল হয়ে গেছে।
তিনি আরও জানান, ওই কবরস্থানটি গহীন অরণ্যে হওয়ায় সেখানে মানুষের আসা-যাওয়া ছিল না। দীর্ঘদিন ধরে এখানে কাউকে কবরও দেওয়া হয় না। গ্রামের এক বাড়ির ছাগল কবরস্থানটিতে ঢুকে যায়। দুই কিশোর ছাগলটি আনতে গেলে গাছে ঝুলন্ত অবস্থায় অর্ধ গলিত মরদেহটি দেখতে পেয়ে গ্রামবাসীকে জানায়। গ্রামবাসী কবরস্থানে ঢুকে মরদেহটি দেখে পুলিশকে সংবাদ দিলে পুলিশ অর্ধ গলিত মরদেহ উদ্ধার করে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com