সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু সরাইলে ভূমি ও গৃহের দাবীতে ভূমিহীনদের মানববন্ধন সরাইলে দৈনিক যায়যায়দিন পত্রিকা ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কমলঞ্জের চা বাগানে মর্টার শেল নিস্ক্রিয় করল সেনাবাহিনী ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী এজাজ হত্যা মামলার দুই নম্বর আসামি জয়কে গ্রেফতার

যুব জমিয়তের কেন্দ্রীয় কমিটি গঠন।। রেদওয়ানুল বারী সভাপতি ও হারুন সাধারন সম্পাদক নির্বাচিত

যুব জমিয়তের কেন্দ্রীয় কমিটি গঠন।। রেদওয়ানুল বারী সভাপতি ও হারুন সাধারন সম্পাদক নির্বাচিত

মুফতী রেদওয়ানুল বারী সিরাজী সভাপতি, আব্দুল হালিম বিন হারুন সাধারণ সম্পাদক, মুফতী হোসাইন বিন ওয়াক্কাস সিনিয়র সহ-সভাপতি, মুফতী কামরুজ্জামান কাসেমী যুগ্ম সম্পাদক মাওলানা হাসান আল মামুন কে নির্বাচিত করে ৫সদস্য কমিটি নির্বাচন।
রেদোয়ানুল বারী সিরাজীর সভাপতিত্বে আব্দুল হালিম বিন হারুনের সঞ্চালনায়। আজ যুব জমিয়তের কেন্দ্রীয়  কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। এতে আগের কমিটি বাতিল করে, নতুন কমিটি ঘোষনা করা হয়। সভা শেষে জমিয়তের মহাসচিব ড: গোলাম মহিউদ্দিন ইকরাম এক নসিহত পুর্ন বক্তব্য রাখেন।
তিনি বলেন আকাবিরে আসলাফের আমানত জমিয়ত তার লক্ষ্য পানে ছুটে চলে যে। জমিয়ত কোন বাতিলের সাথে আপোষ করেনি, তাই পদ নিয়ে বসে থাকলে চলবে না। কাজ করে যেতে হবে।
এইদিনে জমিয়তের সভাপতি আল্লামা মুফতী মুহাম্মদ ওয়াক্কাস রহ: হারিয়ে ছিলাম। আমারা তার দেখানো পথে চলতে হবে।
মহাসচিবের উপস্থিতে সিদ্ধান্ত হয়, আগামী এক সপ্তাহের মধ্য সভাপতি ও সাধারণ সম্পাদক বসে সবার সাথে যোগাযোগ করে পুর্নাঙ্গ কমিটির প্যানেল মহাসচিবের নিকট জমা দেওয়া। সর্বশেষ জমিয়তের সাবেক সভাপতি মুফতী মুহাম্মদ ওয়াক্কাস রহ: এর রুহের মাগফিরাত করে মোনাজাত করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com