সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু সরাইলে ভূমি ও গৃহের দাবীতে ভূমিহীনদের মানববন্ধন সরাইলে দৈনিক যায়যায়দিন পত্রিকা ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কমলঞ্জের চা বাগানে মর্টার শেল নিস্ক্রিয় করল সেনাবাহিনী ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী এজাজ হত্যা মামলার দুই নম্বর আসামি জয়কে গ্রেফতার

বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করে পাঠকের মন জয় করেছে যায়যায়দিন; বক্তাগন

বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করে পাঠকের মন জয় করেছে যায়যায়দিন; বক্তাগন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনে পাঠকনন্দিত দৈনিক যায়যায়দিনের ১৭তম  প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
সোমবার (০৬ জুন) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির।
প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে ও প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম শাহাজাদার স ালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার মোঃ বাহারুল ইসলাম মোল্লা।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘যায়যায়দিন ম্যাগাজিন দিয়ে শুরু করে এখন দৈনিক পত্রিকা হিসেবেও ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে। ইতিমধ্যেই পত্রিকাটি পাঠকের মন জয় করেছে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করে যাচ্ছেন পত্রিকাটির সাংবাদিকরা। যে কারণে যায়যায়দিন এখনো তার আগের অবস্থানটি  ধরে ধরে রেখেছে।
বক্তারা আরা বলেন, ‘অনুসন্ধানী সাংবাদিকতা এখন আর খুব একটা চোখে পড়ে না। অনুসন্ধানী সাংবাদিকতা না হলে সাংবাদিকতার মান বাড়বে না। অনুসন্ধানীয় সাংবাদিকতা করে অনিয়ম, দুনর্ীতির বিরুদ্ধে  সাংবাদিক সমাজকে  দেশের পক্ষে ন্যায়ের পক্ষে কাজ করতে হবে। বক্তারা যায়যায়দিনের উত্তরোত্তর সফলতা কামনা করেন। আলোচনা সভায় পরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিগন।
অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগন, স্থানীয় বিভিন্ন দৈনিকের সম্পাদকগনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com